অপরাধনতুন খবর

‘আমরা আল্লাহ-র নামে মরতেও রাজি” দাবি পূরণ না হলে উড়িয়ে দেওয়া হবে মুম্বাইয়ের হোটলে” হুমকি লস্করের!

জঙ্গি সংগঠন লস্কর-ই-তইবা (Lashkar-e-Taiba) ইমেইল পাঠিয়ে মুম্বাইয়ে (Mumbai) অনেক কয়েকটি হোটেলকে উড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছে। এই সূচনা পাওয়ার পরেই মুম্বাই পুলিশের তৎপর হয়ে পড়েছে। পুলিশ আন্তর্জাতিক বিমানবন্দরের পাশে অবস্থিত পাঁচ তারা হোটেল আর অন্ধেরি, জুহু, সান্তাক্রুজ এবং মীরা রোডের সুরক্ষা বাড়িয়ে দিয়েছে।

মুম্বাই পুলিশের জয়েন্ট কমিশনার সন্তোষ রস্তোগি বলেন, মামলার তদন্ত করা হচ্ছে। সন্ত্রাস দমন শাখা (Anti Terrorism Squad) আর ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা লাগাতার জিজ্ঞাসাবাদ চালাচ্ছে। এখনো পর্যন্ত ওই ইমেইল কে পাঠিয়েছে আর কোথা থেকে এসেছে জানা যায়নি।

সন্তোষ রস্তোগি বলেন, পশ্চিম উপনগরের চার তারা হোটেলে হুমকি ভরা মেইল পাঠানো হয়েছে। এই বিষয়কে গম্ভীর ভাবে নিয়ে বম্ব স্কোয়াডকে হোটেলের সামনে মোতায়েল করা হয়েছে। সন্ত্রাস দমন শাখার এক বড় আধিকারিক জানান, ইমেইল কে বা কারা পাঠিয়েছে, সেটার তদন্ত চলছে।

পুলিশ জানায় যে ইমেইলে লেখা আছে, ‘আমরা লস্কর-ই-তইবা সেন্ট্রাল বিলায়ত অফ পাকিস্তান আর খালিফা সমর্থক আপনাদের হোটেলে আমাদের লোক পাঠাচ্ছি। যদি আপনারা আমাদের দাবি পূরণ না করেন, তাহলে সেখানে ভয়াবহ বিস্ফোট হবে। আমাদের ১০০ বিটকয়েন দিতে হবে। যদি আমাদের অ্যাকাউন্টে বিটকয়েন জমা হয়, তাহলে আমরা এই অভিযান বন্ধ করে দেব। আমরা আল্লাহ-র নামে মরার জন্য প্রস্তুত। আমাদের কেউ আটকাতে পারবে না।”

Back to top button
Close