অপরাধনতুন খবর

প্রজাতন্ত্র দিবসের দিনে জাতীয় পতাকার উপর দাঁড়িয়ে ছবি তুললেন শাসক দলের নেতারা!

আজ গোটা ে () সারম্বরে পালিত হচ্ছে ()। আর আজ এই দিনেই () নেতাদের দ্বারা রাষ্ট্রীয় ধ্বজের অপমান করার মামলা সামনে এসেছে। প্রসঙ্গত, ের () নন্দের জেলার মহানগর পালিকাতে জাতীয় পতাকা উত্তোলনের পর ফটো সেশন হয়। আর ছবি তোলার সময় মাটিতে ভারতের জাতীয় পতাকা রুপে বানানো আলপনায় সবাই এসে দাঁড়িয়ে পড়ে। শুধু ভারতের পতাকাই না, ওখানে বন্দেমাতরমও লেখা ছিল। আর তাঁর উপর দাঁড়িয়েই সবাই ছবি তোলা শুরু করে।

ভাইরাল হওয়া এই ছবিতে কংগ্রেস পার্টির বিধায়ক অমর রাজুরকর আর প্রাক্তন কংগ্রেস বিধায়ক ডিপি সাওয়ান্ত উপস্থিত ছিলেন। কালো কোট পড়ে দাঁড়িয়ে থাকা ব্যাক্তিরা মহানগর পালিকার কর্মচারী।

উল্লেখ্য, জাতীয় পতাকার নীচে আলপনা দিয়ে জাতীয় পতাকা বানানো হয়েছিল, আর সেখানে বন্দেমাতরমও লেখা ছিল। সেখানে উপস্থিত কংগ্রেসের নেতা আর মহানগর পালিকার কর্মচারীদের ছবি তোলার এত তাড়া ছিল যে, তাঁরা জাতীয় পতাকার উপরেই দাঁড়িয়ে পড়ে।

এটা দেখার পরেও মহানগর পালিকার কর্মচারীরা সেই পতাকার উপরে দাঁড়িয়ে কংগ্রেস নেতা আর বিধায়কদের সাথে ছবি তুলতে থাকে। সবথেকে বড় অবাক করা কথা হল, মহানগর পালিকার কর্মচারীরাই এই আলপনা দিয়েছিল। আর তাঁরাই এই আলপনার উপরে দাঁড়িয়ে থাকে।

Back to top button
Close