নতুন খবরপশ্চিমবঙ্গ

নির্বাচনে জিততে রামের শরণাপন্ন শাসক দল, মর্যাদা পুরুষোত্তমের গলায় মালা তৃণমূলের নেতা-কর্মীদের

নিউ ব্যারাকপুরঃ উত্তর ২৪ পরগনা জেলার নিয় ব্যারাকপুরে ভগবান রামের ছবিতে মালা দিতে দেখা যায় তৃণমূলের নেতা-কর্মীদের। প্রাপ্ত খবর অনুযায়ী, নিউ ব্যারাকপুরের বিভিন্ন এলাকায় কেউ বা কারা ভগবান রামের ছবি দেওয়ালে সেঁটে দিয়ে যায়। যদিও, ছবির নীচে কোনও রাজনৈতিক দলের নাম অথবা কোনও হিন্দু সংগঠনের নাম ছিল না। সেই ছবি গুলোতে ভক্তি ভরে মালা দেয় তৃণমূলের নেতা-কর্মীরা।

তৃণমূলের তরফ থেকে জানানো হয়, ভগবানের ছবিগুলো অনাদরে পড়ে ছিল বলেই তাতে মালা পরিয়েছে ওঁরা। আরেকদিকে, বিজেপি এই ঘটনায় তৃণমূলকে কটাক্ষ করেছে। বিজেপি জানিয়েছে, নির্বাচনের মুখে ভগবান রামের ছবিতে মালা পরিয়ে নিজেদের হিন্দু প্রমাণ করার মরিয়া চেষ্টা করছে তৃণমূল।

বিজেপির তরফ থেকে কটাক্ষ করে বলা হয়, দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভগবান রামের নাম শুনে মঞ্চ ছেড়ে পালিয়ে যান, আর দলের নেতা-কর্মীরা এখন সেই রামের ভরসায় ভোটের বৈতরণী পার করার চেষ্টা করছে। আরেদকিকে, বিজেপি এও বলে যে, তৃণমূল নেতা তথা রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু নদিয়ার বীরনগরের সভা থেকে বিজেপিকে হারানোর ডাক দিয়ে তিনবার জয় শ্রী রাম ধ্বনি দিয়েছেন।

ব্রাত্য বসু বলেছিলেন, আসন্ন বিধানসভা নির্বাচনে জয়ী হয়ে বাংলায় আমরাই আবারও সরকার গড়ব। জয় শ্রী রাম মমতা বন্দ্যোপাধ্যায় তৃতীয়বার মুখ্যমন্ত্রী হবেন। আমরা আবারও রাজ্যের মানুষদের জন্য জনমুখী প্রকল্প গড়ব জয় শ্রী রাম।

বিজেপি কটাক্ষ করে বলে, মুখ্যমন্ত্রী নিজে জয় শ্রী রাম ধ্বনি শুনলে চটে যান। আর ওনার সরকারের মন্ত্রী মঞ্চে উঠে জয় শ্রী রাম ধ্বনি দিচ্ছেন। তিনি হয়ত এবার বিজেপিকে ভোট দেবেন। এই কারণেই তিনি রামের শরণাপন্ন হয়েছে। আর নাহলে তিনি ভোটে জিততে আমাদের ভাবাবেগকে ধার নিচ্ছেন।

 

Related Articles

Back to top button