নতুন খবরভারতবর্ষ

CAA-NRC এর বিরোধিতায় গ্রামে গ্রামে ঘুরছিলেন সিপিএম নেতা! গ্রামবাসীর তাড়া খেয়ে ছাড়লেন ময়দান

বামপন্থী নেতা সিএএ আর এনআরসির ( and ) বিরোধিতা করা ভারি পড়ল। বাম নেতা জনজাগরুকতা অভিযান চালিয়ে গ্রামে গ্রামে গিয়ে সিএএ আর এনআরসির বিরোধিতা করছিলেন। এই অভিযানের সময় গ্রামের কিছু যুবক বাম নেতাকে অভিযান থামিয়ে ফিরে যেতে বলে। যখন যুবকদের বিরোধিতার পরেও বাম নেতা নিজের প্রচার অভিযান চালিয়ে যাচ্ছিল, তখন গ্রামের যুবকেরা ওনাকে তাড়িয়ে দেয়।

বামপন্থী নেতাকে তাড়িয়ে দেওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে, যেখানে গ্রামবাসীরা বলছেন যে, আমরা সিএএ আর এনআরসিকে সমর্থন করি। এখানে দেশ বিরোধী কাজ করবেন না, আপনি চলে যান। শোনা যাচ্ছে যে এই ভিডিও ১৬ই জানুয়ারির। আর এই ভিডিওতে যেই নেতাকে তাড়িয়ে দিচ্ছে গ্রামবাসীরা ওয়ান্র নাম বিদ্যা সিং কুশবাহ। তিনি সিপিএমএর বিহারের গোপালগঞ্জ এলাকার বরিষ্ঠ নেতা।

ভিডিওতে পরিস্কার দেখা যাচ্ছে যে, বাম নেতা জনজাগরণ অভিযান রথ চালিয়ে কুচাইকোটের বাঘউচ মোড়ে পৌঁছে সেখানে মাইক লাগানো শুরু করে সিএএ আর এনআরসির বিরুদ্ধে কিছু বলছিলেন। আর সেই সময় কিছু যুবক যারা সেখান দিয়েই যাচ্ছিল, তাঁরা এনআরসি আর সিএএ এর সমর্থন করে ওনাকে সেখান থেকে চলে যেতে বলেন। যুবকদের বিরোধিতার পরেও বাম নেতা যখন ফেরত যাচ্ছিলেন না, তখন যুবকেরা ক্ষোভে ফেটে পড়ে আর ওনাকে বিরুদ্ধে দেশ বিরোধী অভিযান না চালানোর পরামর্শ দিয়ে মাইক বন্ধ করে তাড়াতাড়ি চলে যেতে বলেন। শেষে নেতাজি যুবকদের আমনে হার মেনে সময়ের আগেই সেখান থেকে চলে যান।

প্রায় এক মিনিট সাত সেকেন্ডের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। অনেকেই এই ভিডিও শেয়ার করে দেশ বিরোধীদের এভাবেই জবাব দেওয়ার আবেদন করছেন। এই ভিডিও নিয়ে বাম নেতার সাথে কথা বললেন, উনি ভিডিওর সত্যতা স্বীকার করেন।

Back to top button
Close