Press "Enter" to skip to content

ইসমাইলের প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিল আশা! বদলা নিতে দিন দাহাড়ে করল আক্রমন, ভাইরাল ভিডিও

শেয়ার করুন -

কর্নাটকের হুবলি থেকে এক চাঞ্চল্যকর খবর সামনে আসছে। যেখানে প্রস্তাব প্রত্যাখ্যান করার জন্য এক হিন্দু যুবতীর উপর ইসমাইল নামের যুবক হামলা চালিয়েছে। প্রেমের প্রস্তাব প্রত্যাখান করার জন্য দিনদাহাড়ে যুবতীর উপর হামলা চালানো হয়েছে। হিন্দু যুবতী আশার উপর দিন দাহাড়ে হামলা চালানোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে। ভাইরাল ভিডিও -তে স্পষ্ট হিন্দু যুবতীর উপর হওয়া হামলার ঘটনা দেখা গেছে।

কেউ ঘটনাটি মোবাইলের ক্যামেরায় রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেয়। যার দরুন ভিডিও ভাইরাল হয়ে পড়ে। যুবতী আপাতত সুরক্ষিত এবং প্রাণ যাওয়ার আশঙ্কা নেই বলে জানা গেছে।

পুরো ঘটনা হুবলি শহরের দেশপাণ্ডে এলাকার। প্রাপ্ত খবর অনুযায়ী আশা বাড়ি থেকে অফিসের উদ্যেশে রওনা দিচ্ছিল। সেই সময় ইসমাইল হাতে তরওয়াল নিয়ে আশার উপর হামলা চালিয়ে দেয়। একজন ব্যক্তি ইসমাইলকে আটকানোর জন্য এগিয়ে আসে। ঘটনায় আশা গুরুতর আহত হয়ে পড়েন।

আশাকে হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে পুলিশ আশাকে গ্রেফতার করেছে। জানা গেছে ইসমাইলের সাথে আশার বন্ধুত্ব ২ বছর আগে হয়েছিল। ৬ মাস আগে ইসমাইল তাকে প্রেমের প্রস্তাব দিয়েছিল। ইসমাইলের উদ্যেশ আশা বুঝে নিয়েছিল, যার দরুন সে প্রেমের প্রস্তাবে রাজি হয়নি। যারপর বদলা নিতে ইসলামিক অস্ত্র নিয়ে আশার উপর হামলা চালায়। পুলিশ জানিয়েছে যে তারা ইসমাইলকে গ্রেফতার করেছে এবং অস্ত্র বাজেয়াপ্ত করেছে।