নতুন খবরপশ্চিমবঙ্গ

লাভ জিহাদের শিকার তৃণমূল নেত্রীর গলায় ISIS কায়দায় কোপ মুসলিম যুবকের প্রেমিকের

একসময় মুসলিম যুবকের প্রেমে পড়েছিলেন তৃণমূলের ছাত্র পরিষদের নেত্রী সৌমী পাল। কিন্তু পরে ভুল বুঝতে পেরে প্রেমিক আসগর মল্লিকের সাথে প্রেমের সম্পর্কে চিড় ধরে। এরপর প্রেম ছেড়ে দিয়ে নিজের ভবিষ্যতের দিকে মন দিয়েছিল প্রেমিকা। কিন্তু সেটা মেনে নেওয়া সম্ভব হয়নি প্রেমিক আসগর মল্লিকের কাছে। তাই প্রতিশোধ নেওয়ার জন্য প্রেমিকার গলায় বসাল ছুরির কোপ। তাও যে সে কোপ না, একেবারে জঙ্গি সংগঠন আইএসআইএস এর স্টাইলে কোপ। স্থানীয় সুত্র অনুযায়ী, প্রেমিকা সৌমী পাল তৃণমূলের ছাত্র পরিষদের নেত্রী হওয়ার সাথে সাথে, স্থানীয় তৃণমূল বিধায়ক অসীমা পাত্রের ঘনিষ্ঠ।

এই নৃশংসতার কাহিনী ধটেছে হুগলির ধনিয়াখালির কাছারিপাড়া এলাকায়। ২০ জানুয়ারি সৌমী পালের পরিবার প্রেমিক আসগর মল্লিকের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করেছে। কিন্তু পুলিশের হাতে এখনো অধরা আসগর মল্লিক। আরেকদিকে একটি হাসপাতালে গুরুতর অবস্থায় ভর্তি প্রেমিকা সৌমী পাল। শোনা যায়, তাঁর গলায় ১৬ টি সেলাই পড়েছে।

সুত্র অনুযায়ী, দীর্ঘদিন ধরেই সম্পর্ক ছিল এদের দুজনের। বর্তমানে সৌমী ধনিয়াখালি শরৎ সেন্টেনারি কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী। এছাড়াও সে ওই কলেজে তৃণমূল ছাত্র পরিষদের সক্রিয় কর্মী। আর প্রেমিক আসগর একটি মিলে দিন মজুরের কাজ করে।

পারিবারিক সুত্রে জানা যায় যে, সোমবার রাতে আটটা নাগাদ আসগর বই চাওয়ার বাহানায় সৌমীর বাড়ি এসে তাঁর ঘুরে ঢুকে পড়ে। এরপরই জঙ্গি কায়দায় সৌমীর গলায় ধারালো ছুরি দিয়ে কোপ মেরে পালিয়ে যায় সে। সৌমীকে গুরুতর আহত অবস্থায় প্রথমে ধনিয়াখালির গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয়, পরে অবস্থা আরও সঙ্কটজনক হলে, তাঁকে মেডিকেল কলেজে ট্রান্সাফার করা হয়। আরেকদিকে পুলিশ এখনো অভিযুক্ত আসগার মল্লিককে ধরতে ব্যর্থ।

Back to top button
Close