অপরাধনতুন খবর

লাভ জিহাদ: সাকিবের প্রেমে পাগল হয়ে লক্ষ টাকার গয়না নিয়ে পালিয়েছিল যুবতী! পরিণামে পাওয়া গেল যুবতীর শবদেহ

দেশজুড়ে লাভ জিহাদের ঘটনা ক্যান্সারের মতো ছড়িয়ে পড়েছে। আগে লাভ জিহাদের ঘটনা শুধুমাত্র বাংলাদেশ ও পাকিস্তান থেকে শোনা যেত। এখন ভারতেও ব্যাপক হারে এমন ঘটনা সমাজকে পতনের দিকে নিয়ে যাচ্ছে। সম্প্রতি উত্তরপ্রদেশ থেকে এমন ঘটনা সামনে এসেছে। যেখানে কট্টরপন্থী নিজের নাম পরিবর্তন করে এক যুবতীকে লাভ জিহাদে ফাঁসিয়ে নেয়।

প্রাপ্ত খবর অনুযায়ী, এক যুবতী তার প্রেমিক সাকিবের জন্য নিজের পরিবারের চোখকে ফাঁকি দিয়ে ২৫ লাখ টাকার গয়না নিয়ে বাড়ি থেকে পালায়। সেই ধর্মনিরপেক্ষ যুবতীটি সাকিবের মধ্যে নিজের জীবন দেখতে পাচ্ছিল আর সেই সাকিবের কথাতেই যুবতী তার নিজের বাড়ির লোকের সাথে বিশ্বাসঘাতকতা করে ২৫ লক্ষ টাকার গয়না নিয়ে বাড়ি থেকে পালায়।

এখন এই মেয়েটির মৃতদেহ উত্তরপ্রদেশের মেরঠ জেলার একটি জমিতে পাওয়া গেছে। দেহটি বেশ কয়েকটি টুকরোতে পাওয়া গেছে,মেয়েটিকে খুব বাজে ভাবে টুকরো টুকরো করে কেটে ফেলে দেওয়া হয়েছে।

জানা গেছে, মেয়েটি যখন সাকিবের কাছে পৌঁছেছিল, সাকিব তার সঙ্গীদের সাথে মিলে যুবতীর শোষণ করে । তারপর কেটে ফেলে দেয় এবং সমস্ত গয়নাও লুট করে নিয়ে যায়। প্রেমের জালে ফাঁসানোর জন্য সাকিব নাম পরিবর্তন করে অমন বলেছিল বলেও জানা গেছে।

Related Articles

Back to top button