অপরাধনতুন খবর

উড়িষ্যায় লাভ জিহাদের ছায়া! ধর্ম বদলে বিয়ে করতে রাজি না হওয়ায় দশ দিন ধরে ধর্ষণ

ভুবনেশ্বরঃ একদিকে বিজেপি শাসিত রাজ্য গুলোতে যখন লাভ জিহাদের বিরুদ্ধে কড়া আইন আনার প্রস্তুতি চলছে, তখন আরেকদিকে উড়িষ্যায় লাভ জিহাদের শিকার হয়ে করুণ পরিণতি হল এক তরুণীর। ধর্ম বদলে বিয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল ওই তরুণীকে, রাজি না হলে অপহরণের হুমকিও দেওয়া হয়েছিল। রাজি না হওয়ায়, তরুণীকে তুলে নিয়ে গিয়ে দশ দিনের বেশি টানা ধর্ষণ করল এক যুবক। এই ঘটনার জেরে গোটা রাজ্যের মানুষ ক্ষোভে ফেটে পড়েছে। অবশেষে পুলিশের হাতে গ্রেফতার ২৪ বছর বয়সী অভিযুক্ত মুসলিম যুবক।

বৃহস্পতিবার ২১ বছরের ওই তরুণীকে উদ্ধার করে পুলিশ। ১২ ধরে নিখোঁজ ছিল সেই তরুণী। কলেজে যাওয়ার সময় তাকে অপহরণ করা হয়েছিল বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে যে, মেডিক্যাল পরীক্ষায় বহুবার ধর্ষণের প্রমাণ পাওয়া গিয়েছে। আজ নির্যাতিতার বয়ান রেকর্ড করা হয়েছে। এরপর অভিযুক্তকে হেফাজতে পাঠানো হয়েছে। পুলিশ অভিযুক্ত যুবকের বাবাকেও গ্রেফতার করেছে। অভিযুক্তের বাবার বিরুদ্ধে নির্যাতিতার পরিবারকে লাগাতার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।

জানা গিয়েছে, গত ৫ই ডিসেম্বর কলেজে যাওয়ার সময় ওই তরুণীকে অপহরণ করা হয়। চারিদিকে খোঁজা হলেও তার কোনও চিহ্ন পাওয়া যায় না। পুলিশে এক মুসলিম যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। পুলিশে জানানো হয় যে, ওই যুবক প্রতিদিনই তাকে উত্যক্ত করত আর ধর্ম বদলে বিয়ে করার জন্য হুমকি দিত। তরুণী প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে অপহরণ করে নিয়ে গিয়ে টানা দশ দিন ধরে ধর্ষণ করে ওই যুবক।

Related Articles

Back to top button