Press "Enter" to skip to content

রাজ্যজুড়ে ভয়াবহ অবস্থা! লুঙ্গিবাহিনীর ভয়ে কোলে বাচ্চা নিয়ে গ্রাম ছেড়ে পলায়ন করছেন মহিলারা

শেয়ার করুন -

মমতা ব্যানার্জীর পার্টি তৃণমূল জেতার সাথে সাথে কট্টরপন্থীরা হিন্দুদের উপর আক্রমনের সুযোগ পেয়ে বসেছে। পশ্চিমবঙ্গের প্রত্যেক প্রান্তে হিন্দুদের বাড়ি ঘর জ্বালিয়ে দেওয়ার খবর সামনে আসছে। পরিস্থিতি এতটাই ভয়াবহ যে অনেকে সোশ্যাল মিডিয়ায় রাজ্যপালের কাছে উপযুক্ত ব্যাবস্থা নেওয়ার অনুরোধ জানিয়েছেন।

তবে টুইটার এবং ফোন কল ছাড়া আর কোনো ব্যবস্থা চোখে পড়েনি। রাজ্যপাল টুইট করে জানিয়েছেন যে তিনি প্রধানমন্ত্রী মোদীকে রাজ্যের অশান্তির বিষয়ে ফোন করে জানিয়েছেন। রাজ্যজুড়ে যে হিংসা ছড়িয়েছে তাতে ৯ জনের মৃত্যু হয়েছে বলে সূত্রের খবর।

নানুরে ২ জন বিজেপি মহিলা কর্মীকে ধর্ষণ করার অভিযোগও উঠেছে। এছাড়া ঘর বাড়ি পুড়িয়ে দেওয়ার ঘটনার একের পর এক ভিডিও সামনে আসছে। বহু জায়গায় হিন্দুরা পলায়ন করতে শুরু করেছে। সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে হিন্দুরা তাদের করুণ অবস্থা জানিয়েছেন।

ভাইরাল ভিডিওতে এক মহিলা বলেছেন যে তারা গ্রাম ছেড়ে পালিয়ে এসেছেন। তাদের বাড়ি কোথায় জিজ্ঞাসা করা হলে বলেন যে, উদয়গঞ্জ, পূর্ব বর্ধমান। মহিলার পাশে আরো অনেক মহিলাদের দেখা যাচ্ছে। যাদের মধ্যে কারোর কারোর কোলে বাচ্চা শিশু রয়েছে। “খেলা হবে’ বলে তাদেরকে হুমকি দেওয়া হয়েছে। নিরাপত্তা পেলে তবেই তারা বাড়ি ফিরবেন বলে জানান মহিলা।