নতুন খবরভারতবর্ষ

শিবসেনার গুন্ডাদের অত্যাচারের পর এবার BJP RSS এ যোগ দিলেন প্রাক্তন নেভি অফিসার মদন শর্মা! বললেন মহারাষ্ট্রে গুন্ডাগিরি হতে দেব না

মহারাষ্ট্রে লাগাতার এমন এমন ঘটনা ঘটছে যা খুবই দুর্ভাগ্যজনক। পালঘর মামলা, সুশান্ত সিং এর ঘটনা, কঙ্গনার অফিস ভাঙচুরের পর দেশের নেভির প্রাক্তন অফিসারকে মারধর করার মতো ঘটনা ঘটেছে। শিবসেনার গুন্ডারা নেভি অফিসার মদন শর্মাকে মারধর করেছিল। সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ হওয়ায় পুলিশ কয়েকজনকে গ্রেফতার করেছিল। তবে কিছু সময় পরে তাদের ছেড়ে দেওয়া হয়।

দেশের প্রাক্তন নেভি অফিসারকে মারধর করার জন্য দেশজুড়ে মানুষ শিবসেনার উপর আক্রোশ প্ৰকাশ করেছে। এমনকি দেশের অন্যান্য অবসরপ্রাপ্ত সেনার কর্মকর্তারাও শিবসেনার গুন্ডাদের উপর আক্রোশ প্রকাশ করেছে। এখন নেভির প্রাক্তন অফিসার মদন শর্মা নিজে হাতে পরিস্থিতি সামলাতে মাঠে নেমে পড়েছেন।

শিবসেনাকে যোগ্য জবাব দেওয়ার জন্য উনি লড়াই শুরু করেছেন। প্রাপ্ত খবর অনুযায়ী, আজ উনি মহারাষ্ট্রের রাজ্যপাল ভগত সিং কোশিয়রের সাথে সাক্ষাত করেন। মদন শর্মা মহারাষ্ট্রে রাষ্ট্রপতি শাসন লাগু করার দাবি জানান। এছাড়াও আজ অবসরপ্রাপ্ত নেভি অফিসার মদন শর্মা বড়ো ঘোষণা করেছেন।

আজ উনি বলেছেন, শিবসেনার লোকজন দাবি করেছিল যে আমি BJP RSS এ যুক্ত। এই সব দাবি করে আমাকে মারধর করা হয়েছিল। তাই এখন আমি BJP RSS এর সাথে যুক্ত হচ্ছি। এবার আমরা মহারাষ্ট্রে কোনো গুন্ডাগিরি হতে দেব না। মদন শর্মার এমন ঘোষণার পর অনেকে সিধান্তকে সমর্থন জানিয়েছে। কেউ কেউ বলেছেন, উনি নেভিতে থেকে দেশের বাইরের শত্রদের থেকে দেশকে বাঁচিয়েছেন এবার দেশের ভেতরের গুন্ডাদের বিরুদ্ধে লড়াই করতে এটা বড়ো একটা পদক্ষেপ।

Back to top button
Close