নতুন খবরবিনোদন

‘অমিতাভ যা সম্মান কামিয়েছে, ওনার স্ত্রী সব খুইয়ে দিল” জয়া বচ্চনকে কটাক্ষ মহাভারতের অর্জুনের

মুম্বইঃ রাজ‍্যসভায় দাঁড়িয়ে বিজেপিকে অভিশাপ দেওয়ার পর থেকেই ট্রোল হয়ে চলেছেন সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চন (jaya bachchan)। পানামা পেপার মামলায় পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন ইডির জেরার মুখে পড়ার দিনই সংসদে দাঁড়িয়ে মেজাজ হারান জয়া। বিজেপিকে অভিশাপ দিয়ে তিনি বলেন, ‘এখন থেকেই বিজেপির দুঃসময় শুরু হচ্ছে।’

এবার জয়ার এই ‘অভিশাপ’ নিয়েই কটাক্ষ করেছেন ‘মহাভারত’ এর অর্জুন অর্থাৎ অভিনেতা ফিরোজ খান (firoz khan)। বর্ষীয়ান অভিনেত্রীকে ট্রোল করে রীতিমতো কটুক্তি করেছেন তিনি। টুইটে তীব্র কটাক্ষ করে ফিরোজ খান লিখেছেন, ‘অমিতাভ বচ্চন গত ৫০ বছরে যে সম্মান তৈরি করেছিলেন তাঁর স্ত্রী সেই সম্মানকে ধ্বংস করে দিয়েছেন।’

সংসদে মাদক সংশোধনী বিল নিয়ে আলোচনার সময়ে শীতকালীন অধিবেশনে বিরোধী দলের ১২ জন সাংসদকে সাসপেন্ড করার বিষয়ে ক্ষোভ উগরে দেন তিনি। এরপরেই বিজেপি সা‌ংসদদের সঙ্গে তর্ক বিতর্কে জড়িয়ে পড়েন জয়া। তিনি অভিযোগ করেন যে বিজেপি সাংসদরা তাঁকে ব‍্যক্তিগত আক্রমণ করেছে।

পালটা জয়া অভিশাপ দেন, বিজেপি সরকারের খারাপ দিন আজ থেকেই শুরু হচ্ছে। তাঁর অভিযোগ, সংসদের কক্ষে বসে কেউ কাউকে ব‍্যক্তিগত ভাবে আক্রমণ করতে পারেন না। এ কারণেই রেগে গিয়েছিলেন তিনি। যদিও অনেকের বক্তব‍্য, বৌমাকে তথা গোটা বচ্চন পরিবারকে ইডির তদন্তের মুখোমুখি পড়তে হতে পারে বলে চিন্তায় রয়েছেন জয়া।

উল্লেখ‍্য, এর আগেও দুবার এই মামলায় জিজ্ঞাসাবাদের জন‍্য ঐশ্বর্যকে সমন পাঠিয়েছিল ইডি। কিন্তু দুবারই সময় চেয়ে নিয়েছিলেন তিনি। সোমবার এই মামলায় তাঁর বয়ান রেকর্ড করে ইডি। ২০১৭ সাল থেকে এই মামলায় তদন্ত শুরু করে ইডি। বচ্চন পরিবারকে নোটিস পাঠিয়ে বিদেশে তাঁদের সম্পত্তির হিসাব জানাতে বলা হয়েছিল।

রাই সুন্দরী তাঁদের বিদেশি লেনদেনের হিসাব জমাও দিয়েছিলেন ইডিকে। সোমবার টানা পাঁচ ঘন্টা ধরে তদন্তকারীদের জেরার মুখে পড়েন ঐশ্বর্য। উল্লেখ‍্য, পানামা পেপার হল প্রায় ১ লক্ষের বেশি সংখ‍্যার গোপন পেপার যা চুরি করে সংবাদ মাধ‍্যমে ফাঁস করে দেওয়া হয়েছিল ২০১৬ সালে।

Related Articles

Back to top button