নতুন খবরভারতবর্ষ

সুখবরঃ মধ্যপ্রদেশে প্রথম Covid-19 এ আক্রান্ত হওয়া দম্পতি সম্পূর্ণ সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেলেন

মুম্বাইঃ মহারাষ্ট্রে (Maharashtra) করোনা ভাইরাসের (Corona Virus) সাথে যুদ্ধ করে দুজন সম্পূর্ণ সুস্থ হয়ে উঠলেন। মহারাষ্ট্রে করোনা ভাইরাসে প্রথম আক্রান্ত হয়েছিলেন এক দম্পতি। আজ ওনারা সম্পূর্ণ ভাবে সুস্থ হয়েছেন বলে জানা যাচ্ছে। সম্পূর্ণ সুস্থ হওয়ার পর ওনারা নিজেদের কাহিনী জানান একটি ভিডিওর মাধ্যমে।

ভিডিওতে মহারাষ্ট্রের ওই দম্পতি জানান, দুবাই সফরের সময় ওনারা করোনায় আক্রান্ত হন। এরপর একটি হাসপাতালে ডাক্তারদের নজরদারিতে কোয়ারেন্টাইনে রাখা হয়েছিল। দম্পতি এও জানান যে, হাসপাতাল থেকে ছাড়ার আগে ওনাদের তিনবার টেস্ট করা হয়েছে। আর তিনটি টেস্টই নেগেটিভ এসেছিল। ওনারা ডিসচার্জ হওয়ার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সমস্ত সুরক্ষা উপায় পালন করার আবেদন জানিয়েছেন।

শেয়ার করা ভিডিওতে দম্পতি বলেন, ২৪ ফেব্রুয়ারি থেকে ২৯ ফেব্রুয়ারি তাঁরা দুবাইতে ছিলেন। যখন ওনারা ভারতে ফেরত আসেন, তখন তাঁদের মধ্যে রোগের লক্ষণ দেখা যায়। এরপর তাঁরা ফ্যামিলি ডাক্তারের কাছে পরামর্শের জন্য যান। এরপর ওনারা নাইডু হাসপাতালে যান সেখানে ওনাদের কোয়ারেন্টাইনে পাঠানো হয়।

ওনারা জানান, এবার ওনাদের তিনটি টেস্ট করা হয়েছে আর তিনটি টেস্টেই Covid-19 এর নেগেটিভ পাওয়া গেছে। ওনারা জানান তিনটি টেস্ট নেগেটিভ আসার পর ওনাদের হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। দম্পতি এও বলেন যে, প্রধানমন্ত্রী মোদীর বলা সমস্ত সাবধানি বার্তা যেন সবাই পালন করেন। ওনারা জানান যে, এভাবেই করোনা দূর করা যেতে পারে।

Back to top button
Close