নতুন খবরভারতবর্ষ

‘এরা আমাকে পালঘরের মতো মেরে ফেলবে’- মহারাষ্ট্রে আবারও সাধুর উপর হামলা

মহারাষ্ট্রের পালঘরে ২ জন সাধু ও তাদের ড্রাইভারের উপর হওয়া মবলিনচিং এর কথা দেশ ভোলেনি। এর মধ্যেই মহারাষ্ট্র থেকে আরো এক চাঞ্চল্যকর ঘটনা সামনে আসছে। আওরঙ্গাবাদে রাম মন্দিরের এক সাধুর উপর ২৫ জন লোকের ভীড় হামলা চালিয়েছিল।

এই ঘটনা পেথানের এলাকার জাম্বলি গ্রামের। গণেশ পুরি সিন্ধে নামক এক সাধু এখানের মন্দিরে থাকেন। এই সাধুকে মারধরের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। প্রাপ্ত খবর অনুযায়ী, প্রায় ২ ডজন গ্রামবাসী হটাৎ সাধুর মহারাজকে ঘিরে ফেলে। এরপর সাধু মহারাজ নিজের কুঁড়ে ঘরে থাকা তরোয়াল আত্মরক্ষার জন্য উঠিয়ে নেন।

ভিডিওতে শোনা যাচ্ছে যে উনাকে পালঘরের সাধুদের মতো মেরে ফেলা হবে। উনি বলেন যে উনাকে প্রায় সময় জ্বালাতন করা হয়। সাধুর হাতে দুটি অস্ত্র থাকার উপর প্রশ্নে উনি বলেন, উনি বাধ্য হয়ে অস্ত্র হাতে তুলে নিয়েছিলেন। সাধুর উপর ব্যাপক পাথরবাজি হওয়ার দরুন উনি আহত হয়ে পড়েন। সাধু মহারাজকে হাসপাতালে ভর্তি করা হয়।

২৫ জন ব্যাক্তির উপর মামলা দায়ের করা হয়েছে। অন্যদিকে সাধুকেও পুলিশ জিজ্ঞাসাবাদ করছে যে উনি অস্ত্র কোথায় পেয়েছেন। পুলিশের তরফে বলা হয়েছে, যদি অস্ত্র অবৈধ প্রমাণিত হয় তাহলে সাধুর বিরুদ্ধে আর্ম এক্টের আওতায় মামলা দায়ের করা হবে।

Related Articles

Back to top button