Press "Enter" to skip to content

ছাত্রীদের হোস্টেলে ঢুকে তাঁদের জামা-কাপড় খুলিয়ে নাচ করাল মহারাষ্ট্র পুলিশ! চারিদিকে সমালোচনার ঝড়

শেয়ার করুন -

মুম্বাইঃ মহারাষ্ট্রের জলগাও জেলা থেকে এক লজ্জাজনক ঘটনা সামনে আসছে। প্রাপ্ত তথ্য অনুযায়ী, সেখানে একটি মহিলা হোস্টেলে ঢুকে পুলিশ কর্মীরা মহিলাদের বিবস্ত্র করে ডান্স করায়। নির্যাতিতারা জানায়, পুলিশ তাঁদের ভিডিও করেছে মোবাইলে।

এই ঘটনা সামনে আসার পর রাজনীতিও শুরু হয়ে গিয়েছে। বিজেপি এই মামলাকে বিধানসভায় তুলেছে আর দোষী পুলিশকর্মীদের শাস্তির দাবি করেছে। এই ঘটনা নিয়ে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ উচ্চস্তরীয় তদন্ত করার আশ্বাস দিয়েছেন আর তদন্তের জন্য পাঁচ সদস্যের একটি কমিটি গঠন করেছেন। ওই সমিতিকে দুই দিনের মধ্যে রিপোর্ট জমা দিতে বলা হয়েছে।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, জলগাওতে একটি মহিলা হোস্টেলে কয়েকজন ছাত্রী অভিযোগ করেছে যে, বাইরে থেকে কজন পুলিশকর্মী তদন্তের বাহানায় হোস্টেলে ঢোকে আর এরপর কয়েকজন ছাত্রীকে ভয় দেখিয়ে জামা কাপড় খুলিয়ে নাচ করায়।

রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রীর এই বিষয়ে তদন্ত করানোর আশ্বাস দেওয়ার পর বিজেপির এক নেতা বলেন, এটি একটি সঙ্গিন মামলা। তিনি অভিযোগ করে বলেন, সরকারকে না শুধু এই বিষয়ে ধ্যান দিতে হবে, এর বিরুদ্ধে কড়া অ্যাকশনও নিতে হবে। বিজেপির নেতার মন্তব্যের পর স্বরাষ্ট্রমন্ত্রী দেশমুখ বলেন, এই বিষয়ে খুঁটিনাটি তথ্য যাচাই করা হচ্ছে। আর দোষীদের শাস্তি দেওয়া হবে।