Press "Enter" to skip to content

সার্জিক্যাল স্ট্রাইকের ভুয়ো খবর ছড়িয়ে ২০১৯ এ জিতেছিল বিজেপি! বিস্ফোরক তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র

শেয়ার করুন -

কলকাতাঃ ২০১৯ এ বিজেপি জিতেছিল সার্জিক্যাল স্ট্রাইক এর খবর ছড়িয়ে। যদিও তখন সেটির কোন প্রমাণ পাওয়া যায়নি। আর এখন ভারতীয় সেনা মারা গেছে, প্রধানমন্ত্রী নীরব। এরকমই এক পোস্ট করে নরেন্দ্র মোদীকে (Narendra Modi) বিঁধলেন তৃণমূল (All India Trinamool Congress) সাংসদ মহুয়া মৈত্র (Mahua Moitra)। ওনার দাবি অনুযায়ী, ২০১৯ এর সার্জিক্যাল স্ট্রাইক নাম মাত্রই ছিল, ওটা বিজেপির প্রচার ছাড়া আর কিছুই না। আর সেই প্রচারে ভড় করে বিজেপি ক্ষমতায় এসেছে আবার।

তবে শুরু মহুয়া মৈত্রই না, এর আগে বহু তৃণমূল নেতা নেত্রী এবং স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে প্রশ্ন খাড়া করেছিলেন। এছাড়াও তিনি পুলওয়ামায় জঙ্গি হামলার পর সরাসরি পাকিস্তানকে দোষ না দেওয়ারও পরামর্শ দিয়েছিলেন। যদিও তিনি ব্যাখ্যা দিয়েছিলেন যে, পাকিস্তান যে মূল দোষী সেটা প্রমাণ হয়নি তাই প্রমাণ না করেই পাকিস্তানকে দোষ দেওয়া উচিৎ না।

বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়া এবং রাজ্য রাজনীতিতে জোর চর্চায় রয়েছেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। কারণ কিছুদিন আগে তিনি সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে রাজ্যের পঞ্চায়েত গুলো নিয়ে বড় প্রশ্ন খাড়া করে দিয়েছিলেন। তিনি বলেছিলেন যে, পঞ্চায়েত কাজ করছে না যদি করত তাহলে রাজ্যে এত কাঁচা রাস্তা থাকত না। ওনার এই বয়ানের পর রাজ্যের অনেক পঞ্চায়েতই ওনার বিরুদ্ধে ক্ষোভ জাহির করেছে।

এই ঘটনার পর উনি আবারও শিরোনামে এলেন। যদিও আমাদের পোস্ট লেখা পর্যন্ত ওনার এই ট্যুইটের প্রায় ৩০ ঘণ্টা কেটে গেছে। আর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও চীন এবং লাদাখ সীমান্ত নিয়ে মুখ খুলেছেন।