নতুন খবরভারতবর্ষ

বলিউডে হিন্দু ধর্মের অপমান করা হয়- অভিযোগ তুলে বলিউডে গান গাওয়ার প্রস্তাব ফিরিয়ে দিলেন মৈথিলী ঠাকুর

নিজের দুর্দান্ত গলার আওয়াজ এবং গানের জন্য প্রায়শই চর্চায় থাকেন মৈথিলী ঠাকুর। এখন দেশ ও ধর্মের প্রতি নিষ্ঠার জন্য মৈথিলী ঠাকুর আরো একবার চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। আসলে বলিউড থেকে বহু প্রস্তাব আসার পরেও বলিউডে না যাওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছেন বছর কুড়ির গায়িকা।

মৈথিলী ঠাকুর অভিযোগ তুলেছেন যে বলিউডে লাগাতার দেশ ও ধর্মের অবমাননা করার মতো কাজকর্ম হয়ে থাকে। আর সেই কারণেই এমন অত্যন্ত লোভনীয় প্রস্তাব পেয়েও ফিরিয়ে দিয়েছেন মৈথিলী ঠাকুর।

মৈথিলী ঠাকুরের এমন দৃঢ় সিদ্ধান্ত সামনে আসার পরই টুইটার সহ বিভন্ন সোশ্যাল মিডিয়ায় প্রশংসার ঝড় উঠেছে। এত কম বয়সে দেশ ও ধর্মের প্রতি এমন নিষ্ঠাকে অনেকে অনুপ্রেরণা বলে মান্যতা দিয়েছেন। দেশ ও ধর্মের জন্য অর্থ যে খুবই তুচ্ছ বিষয় তা স্পষ্ট বুঝিয়ে দিয়েছেন মৈথিলী ঠাকুর।

জানিয়ে দি, মৈথিলী ঠাকুর হিন্দি, বাংলা, ভোজপুরি সহ নানা ভাষায় গান গেয়ে প্রশংসা কুড়িয়েছেন। আর এখন দেশ ও ধর্মের প্রতি যে নিষ্ঠা দেখিয়েছেন তা মৈথিলী ঠাকুরের খ্যাতি আরো ছড়িয়ে দিয়েছে। তবে শুধু মৈথিলী ঠাকুর নয়, উনি ছাড়াও অনেকে বলিউডে হিন্দু ধর্মের অপমান করা হয় বার বার অভিযোগ উঠিয়ে এসেছেন।

Related Articles

Back to top button