নতুন খবরপশ্চিমবঙ্গ

মমতা ব্যানার্জীর মনোনয়ন বাতিল করার দাবির মামলায় শুভেন্দুর অভিযোগে চাঞ্চল্যকর মোড়

কলকাতাঃ তথ্য গোপন করার অভিযোগ তুলে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের নন্দীগ্রাম থেকে মনোনয়ন বাতিল করার দাবি জানিয়েছেন। শুভেন্দু অধিকারী দাবি করেছেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মনোনয়ন পেশ করার সময় যেই হলফনামা দিয়েছেন, তাতে তিনি ৬ টি ফৌজদারি মামলার কথা গোপন করে গিয়েছেন।

শুভেন্দু অধিকারী বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অসমে পাঁচটি ফৌজদারি মামলা দায়ের করা হয়েছিল। সেই কথা তিনি নিজের হলফনামায় উল্লেখ করেন নি। এছাড়াও একটি সিবিআই-এর মামলার কথা উল্লেখ করেন নি তিনি। শুভেন্দু অধিকারী বলেন, হলফনামায় কখনো ফৌজদারি মামলার কথা গোপন করা যায় না। আর এই কারণে আমি ওনার মনোনয়ন বাতিলের আবেদন জানিয়েছে। শুভেন্দু অধিকারী বলেন, নির্বাচন কমিশন দেশের আইন মেনে সিদ্ধান্ত নেবেন। কমিশন যা করবে, সেটা মাথা পেতে নেব।

কিন্তু এখন এই কাণ্ডে নতুন চাঞ্চল্যকর মোড় সামনে এসেছে। শুভেন্দু অধিকারী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে যেই সিবিআই-এর মামলার কথা উল্লেখ করেছেন, সেটি মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে হলেও সেই মমতা বন্দ্যোপাধ্যায় আর তৃণমূল নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আলাদা ব্যক্তি। সিবিআই যেই মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মামলা দায়ের করেছিল, সেই মমতা বন্দ্যোপাধ্যায় হলে একজন সরকারি কর্মীর স্ত্রী।

সিবিআই-এর চার্জশিটে যেই মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম রয়েছে, তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নন। তিনি একজন সরকারি কর্মীর স্ত্রী। এই মামলা সামনে আসার পর শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করা শুরু করেছে তৃণমূলের নেতা-নেত্রীরা

Related Articles

Back to top button