নতুন খবরপশ্চিমবঙ্গ

“মাথায় গড়বড় আছে, স্ক্রু ঢিলে আছে ওদের”- মোদী শাহকে আক্রমন মমতা ব্যানার্জীর

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে তৃণমূল কংগ্রেস ও বিজেপির মধ্যে যে মৌখিক লড়াই শুরু হয়েছে তা এখন চরম সীমায় পৌঁছেছে। প্রায় প্রতি মুহূর্তে দুই দলের থেকে একের পর এক আক্রমণকারী মন্তব্য সামনে আসছে। আজ পশ্চিম মেদিনীপুরের ডেবারার জনসভা থেকে নরেন্দ্র মোদী ও অমিত শাহের উপর তোপ দাগতে দেখা গেল তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জীকে।

মমতা ব্যানার্জী ডেবারার জনসভা থেকে প্রধানমন্ত্রী মোদীকে আক্রমন করে বলেন, দেশে ইন্ডাস্ট্রিয়াল গ্রোথ কমে গেছে শুধু উনার দাড়ি বেড়ে যাচ্ছে। কখনো নিজেকে বলেন গান্ধীজীর উপরে কখনো বলেন রবীন্দ্রনাথের উপরে। আবার কখনো নিজেকেই বলে স্বামী বিবেকানন্দ। আবার নিজের নামেই স্টেডিয়ামে বানিয়েছে। কখনো দেশটা বিক্রি করে নিজেদের নামে করে দেবে।

নরেন্দ্র মোদীকে আক্রমন করে মমতা ব্যানার্জী বলেন, ” মাথায় ওদের কিছু একটা গড়বড় আছে জানেন, স্ক্রু ঢিলে আছে। কখনো কখনো স্ক্রু ঢিলে থাকলে ভেঙে পড়ে যায়।” অমিত শাহকে আক্রমন করে মমতা ব্যানার্জী আরো একবার উনাকে হোন্দোলকুতকুত বলে কটাক্ষ করেন।

অমিত শাহকে আক্রমন করে মমতা ব্যানার্জি উনাকে দাঙ্গাবাজ নেতা বলে আখ্যা দেন। মুখ্যমন্ত্রী বলেন, উনি দাঙ্গাবাজ নেতা, দিল্লীতে দাঙ্গা করেছে, উত্তরপ্রদেশে দাঙ্গা করেছে, গুজরাটে দাঙ্গা করেছে।

Related Articles

Back to top button