নতুন খবরপশ্চিমবঙ্গভিডিও

Viral Video- হুইলচেয়ারে বসে মনের আনন্দে পা দোলাতে দেখা গেল মুখ্যমন্ত্রীকে

কলকাতাঃ ১০ মার্চ, দিনটা হয়ত সবারই মনে আছে। ওই দিন হলদিয়ায় গিয়ে নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রের জন্য নিজের মনোনয়ন পেশ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর সেখান থেকে ফিরে নিজের কেন্দ্র নন্দীগ্রামে একাধিক মন্দির পরিদর্শনে যান তিনি। আর পাশাপাশি প্রচার অভিযানও চালান। প্রচার অভিযান চালানোর সময় আচমকাই ঘটে যায় বিপত্তি।

সন্ধ্যে ৬টা নাগাদ দুর্ঘটনার শিকার হন মুখ্যমন্ত্রী। আঘাত পাওয়ার পর তিনি সাংবাদিকদের সামনে বলেন, আমাকে চার-পাঁচজন মিলে ধাক্কা মেরেছিল, এরপর আমি পড়ে যাই আর আঘাত পাই। এই ঘটনার পর রাজ্য রাজনীতিতে চাঞ্চল্যকর পরস্থিতির সৃষ্টি হয়। তৃণমূল বিরোধীদের উপর ষড়যন্ত্র করার অভিযোগ করে। আর বিরোধীরা গোটা ঘটনাটাকেই নাটক বলে আখ্যা দেয়।

এরপরের দিন মুখ্যমন্ত্রী হাসপাতাল থেকে একটি ভিডিও বার্তার মাধ্যমে সবাইকে শান্ত থাকার আবেদন জানান। তিনি এও বলেন যে, বনেটে উঠে সবাইকে নমস্কার করার সময় আচমকাই চাপে দরজা বন্ধ হয়ে যায় আর উনি আঘাত পান। মুখ্যমন্ত্রীর ওই বয়ানে কোনও ষড়যন্ত্রের কথা উল্লেখ ছিল না। আরেকদিকে, প্রত্যক্ষদর্শী এবং জেলা পুলিশের রিপোর্টে কোনও ষড়যন্ত্রের কথা উল্লেখ ছিল না। সব রিপোর্টে ওই ঘটনাটিকে নিছকই দুর্ঘটনা বলে আখ্যা দেওয়া হয়েছিল।

এরপর থেকে পায়ে প্ল্যাস্টার বেঁধে হুইলচেয়ারে করে প্রচার শুরু করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকি ডেবরায় দলীয় প্রার্থী হুমায়ুন কবীরের সমর্থনে একটি জনসভায় গিয়ে মুখ্যমন্ত্রী বলেন, নন্দীগ্রামে সেদিন হোঁচট খেয়েছিলেন তিনি। আর সেই হোঁচট শারীরিক হোঁচট ছিল, রাজনৈতিক না। মুখ্যমন্ত্রী ওই বয়ানের পর বিজেপির মুখপাত্র সায়ন্তন বসু ওনাকে একহাতে নেন। তিনি বলেন, রাজনৈতিক স্বার্থে মমতা বন্দ্যোপাধ্যায় বারবার বয়ান পাল্টে যাচ্ছেন।

তবে সায়ন্তন বসুর কটাক্ষ নিয়ে কোনও প্রতিক্রিয়া দেননি মুখ্যমন্ত্রী। আর এবার মুখ্যমন্ত্রী একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যেখানে ওনাকে নিজের ভাঙা পা দিব্বি দোলাতে দেখা যাচ্ছে। কদিন আগে মুখ্যমন্ত্রীকে নন্দীগ্রামের একটি সভায় নিজের পায়ে দাঁড়াতে দেখা গিয়েছিল। সেদিন তিনি জাতীয় সঙ্গীত গাইবার জন্য চেয়ার ছেড়ে বহু কষ্টে উঠে দাঁড়িয়েছিলেন। আর আজ ওনার চেয়ারে বসে পা দোলানর ভিডিও সামনে আসার পর কিছু প্রশ্ন উঠছে।

তবে ওনার পায়ে এখন ঠিক কতটা চোট আছে, আর এই অবস্থায় এমন ভাবে পা দোলান যায় কি না, সেটা আমাদের জানা নেই। শুধু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও আপনাদের সামনে পেশ করছি মাত্র।

Related Articles

Back to top button