নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

BREAKING: শীতলকুচি কাণ্ডের সঙ্গে জড়িত মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি অডিও ফাঁস করল বিজেপি

কলকাতাঃ  শীতলকুচি কাণ্ড নিয়ে এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আরও একটি অডিও টেপ ফাঁস করল বিজেপি। বাংলা বিজেপি অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে ওই অডিও টেপ ফাঁস করা হয়েছে। ওই অডিওতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কোচবিহারের তৃণমূল প্রার্থী পার্থপ্রতিম রায়ের সঙ্গে কথা বলতে শোনা যাচ্ছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।

বিজেপির পোস্ট করা ওই অডিও বার্তায় মুখ্যমন্ত্রী তৃণমূলের ক্যান্ডিডেট পার্থপ্রতিম রায়কে নির্দেশ দিচ্ছেন যে, শীতলকুচিতে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে নিহত গ্রামবাসীদের দেহ যেন CRPF এর হাতে তুলে না দেওয়া হয়। মুখ্যমন্ত্রীকে এও বলতে শোনা যাচ্ছে যে, ওনারা চারজনের দেহ নিয়ে মিছিল করবেন।

এই অডিও টেপের সত্যতা আমাদের পক্ষে যাচাই করা সম্ভব হয়নি। বিজেপির পোস্ট করা এই অডিও টেপে শীতলকুচির তৃণমূল প্রার্থী পার্থপ্রতিম রায়কে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নির্দেশ দিয়ে বলছেন, ‘মাথা ঠাণ্ডা করে ভোটটা কর, তারপর এর বিচার আমরা করব।”

মুখ্যমন্ত্রীকে এটাও বলতে শোনা গিয়েছে যে, মৃতের পরিবার যেন ডেডবডি গুলো না নেয়, কালকে ডেডবডি গুলোকে নিয়ে র‍্যালি হবে। তিনি বলেন আজকে ভোটটা করে নাও মাথা ঠাণ্ডা করে। তৃণমূলের প্রার্থী পার্থ প্রতিম রায়কে মুখ্যমন্ত্রীর সমস্ত নির্দেশ পালন করার জন্য সহমত হতেও শোনা যাচ্ছে।

উল্লেখ্য, শীতলকুচির ঘটনার দিনই নির্বাচন কমিশন নির্দেশ জারি করে বলেছিল যে, কোচবিহারে বাইরের কোনও নেতা এমনকি মুখ্যমন্ত্রীও ৭২ ঘণ্টা প্রবেশ করতে পারবেন না। মৃতদেহ নিয়ে মিছিল করার আশঙ্কা প্রকাশ করে এবং সেই মিছিল থেকে অপ্রীতিকর ঘটনার আশঙ্কা প্রকাশ করেই কমিশন সেই সিদ্ধান্ত নিয়েছিল। বলে রাখি, আমাদের পক্ষ থেকে এই অডিও টেপের সত্যতা যাচাই করা সম্ভব হয়নি।

Related Articles

Back to top button