নতুন খবররাজনীতি

আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পশ্চিমবঙ্গ সফর, ওনার সাথে একই মঞ্চে দেখা যেতে পারে মমতা ব্যানার্জীকে

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) আর পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে (Mamata Banerjee) রবিবার একই মঞ্চে দেখা যেতে পাড়ে। পশ্চিমবঙ্গের ক্ষমতায় থাকা তৃণমূল কংগ্রেসের এক বরিষ্ঠ নেতা বলেন, ‘যতদূর আমরা জানি, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী ১২ই জানুয়ারি কলকাতা পোর্ট ট্রাস্টে একটি অনুষ্ঠানে অংশ নিতে পারেন, সেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও উপস্থিত থাকবেন।

শোনা যাচ্ছে যে, তৃণমূল কংগ্রেস প্রধান মমতা ব্যানার্জী কলকাতা পোর্ট ট্রাস্টের অনুষ্ঠান শেষ করার পর রাজ ভবনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে বৈঠক করতে পারেন।

এর আগে তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা ব্যানার্জী কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধীর নেতৃত্বে দিল্লী হওয়া বিরোধী দলের বৈঠক থেকে নিজেকে সরিয়ে নেন। বিরোধী দল দ্বারা এই বৈঠক জওহর লাল নেহরু বিশ্ব বিদ্যালয়ের ক্যাম্পাসে হওয়া হিংসা আর নাগরিকতা আইনের বিরুদ্ধে হওয়ার কথা ছিল। মমতা ব্যানার্জী নিজেই জানান যে তিনি ১৩ই জানুয়ারি হওয়া বিরোধী দলের বৈঠকে অংশ নেবেন না। গত বুধবার বাম দল আর কংগ্রেস দ্বারা ভারত বন্ধের নামে রাজ্যে হিংসা ছড়ানোর প্রতিবাদে এই সিদ্ধান্ত নেন।

আপনাদের জানিয়ে রাখি, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ১১ই জানুয়ারি দুই দিবসিয় সফরে কলকাতা আসছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নির্ধারিত অন্যান্য অনুষ্ঠান গুলোর সাথে সাথে কলকাতা পোর্ট ট্রাস্টের অনুষ্ঠানেও অংশ নেবেন।

Back to top button
Close