নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

নন্দীগ্রামের মতো ভবানীপুরেও হারাব, আজীবন ওনার কানে বাজবে শুভেন্দুর কাছে হেরেছিঃ বিরোধী দলনেতা

তমলুকঃ নন্দীগ্রামে হাইভোল্টেজ ম্যাচে হারিয়েছেন। এবার ভবানীপুরেও মুখ্যমন্ত্রী মমতাকে  হারাবেন বলে হুঙ্কার দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শনিবার তমলুকে একটি রক্তদান শিবিরের অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন নন্দীগ্রামের বিধায়ক। সেখানেই তিনি ভবানীপুরের উপনির্বাচনের প্রসঙ্গ তুলে ধরেন।

শুভেন্দু অধিকারী বলেন, ‘ওনাকে কে বলেছিল নন্দীগ্রামে দাঁড়াতে? ওনাকে ৮০ হাজার ভোটে জেতানোর স্বপন দেখানো হয়েছিল। কিন্তু শেষে নন্দীগ্রামের মানুষ আমাকেই জিতিয়েছে। উনি যতদিন বেঁচে থাকবেন, ততদিন ওনার কানের সামনে বাজবে ‘শুভেন্দুর কাছে হেরেছি।”

ভবানীপুর উপনির্বাচনে বিজেপির প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের জয় নিয়ে আশাবাদী বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এদিন তিনি বলেন, ঘরে ঘরে বেকারত্ব। সব ভোটারদের বলব বাড়ি থেকে বেরিয়ে আসতে। পশ্চিমবঙ্গকে এই তালিবানি শাসন থেকে মুক্ত করাতে হবে। সবাইকে পদ্মফুলে ভোট দিতে হবে।

শুভেন্দু অধিকারী তৃণমূল নেত্রীকে আক্রমণ করে বলেন, একজন তৃণমূল প্রার্থী ১ লক্ষ বিজেপি কর্মীদের ঘরছাড়া করেছেন। আর একজন বিজেপির প্রার্থী মাঠে, ঘাতে ঘুরে বিজেপির কর্মীদের ঘরে ঢুকিয়েছেন। অত্যাচারিতদের পাশে দাঁড়িয়েছেন। ভবানীপুরের এই লড়াই ভোট পরবর্তী হিংসা নিয়ে লড়াই। এই লড়াই বিজেপির কর্মী অভিজিৎ সরকারের মায়ের চোখের জলের লড়াই। মানুষ ঠিক করবেন তাঁরা অত্যাচারীদের পাশে দাঁড়াবেন না অভিজিৎ সরকারের মতো মানুষদের পাশে দাঁড়াবেন।

Related Articles

Back to top button