আন্তর্জাতিকনতুন খবর

ভারতের প্রধানমন্ত্রীকে গালি গালাজ করা মামুনুল হক গ্রেফতার, দিয়েছিল মোদীর বিমান নামতে না দেওয়ার হুঁশিয়ারি

নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরের বিরোধিতা করে ব্যাপক হাঙ্গামা শুরু করেছিল হেফাজতে ইসলাম নামক কট্টরপন্থী সংগঠন। বাংলাদেশ জুড়ে দাঙ্গা, ফ্যাসাদ থেকে শুরু করে হিন্দু বাড়ি ঘর পুড়িয়ে দেওয়া, কোনো কিছুই বাদ রাখেনি হেফাজতে ইসলামের উন্মাদীরা। ভারতের প্রধানমন্ত্রীর বাংলাদেশ সফরের আগেই উনার বিমান নামতে না দেওয়ার হুঁশিয়ারি দিয়েছিল কট্টরপন্থীরা।

হেফাজতে ইসলামের কট্টরপন্থীদের এমন উপদ্রবের মধ্যে বাংলাদেশ থেকে আরো এক খবর সামনে আছে। জানা যাচ্ছে, হেফাজতে ইসলামের নেতা মামুনুল হককে বাংলাদেশ পুলিশ গ্রেফতার করেছে। এক মহিলাকে নিয়ে মমুনুল হক হোটেলে উঠেছিলেন।

স্থানীয় লোকেদের সন্দেহ হলে তারা মামুনুল হককে গ্রেফতার করে। তাকে জিজ্ঞাসা করা হয় যে মহিলাটি কে? তৎপর হেফাজতে ইসলামের নেতা উত্তর দেন যে মহিলা তার বিবি। মামুনুল হক বলেন মহিলাটি তার দ্বিতীয় বিবি। পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ মামুনুল হককে গ্রেফতার করে।

শরিয়া মেনে ওই মহিলাকে মামুনুল হক বিয়ে করেছেন বলে নিজেই জানা তিনি। প্রসঙ্গত জানিয়ে দি, মামুনুল হক বাংলাদেশ উপদ্রব ছড়ানোর জন্য কুখ্যাত। বলা হয় তার অনুগামীরা বহু স্থানে হিন্দুদের উপর হামলা চালিয়েছে এবং ঘর বাড়ি পুড়িয়ে দিয়েছেন। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে উদেশ্য করে বহুবার কু-মন্তব্য করতেও দেখা গেছে এই মৌলবীকে।

Related Articles

Back to top button