নতুন খবরভারতবর্ষ

মুসলিমদের শত্রু যোগী আদিত্যনাথ, আমি ওকে বোম দিয়ে উড়িয়ে দেব! বলেছিল কামরান খান! এবার হল গ্রেফতার

লখনউঃ উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে (Yogi Adityanath) বোম মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া যুবককে শনিবার গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত যুবক যোগী আদিত্যনাথকে বোম মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছিল। মহারাষ্ট্রের এটিএস অভিযুক্ত যুবককে গ্রেফতার করে উত্তর প্রদেশের এসটিএফ এর হাতে তুলে দেয়। আজ রবিবার অভিযুক্তকে আদালতে পেশ করা হবে আর তাঁর পুলিশ রিমান্ড চাওয়া হবে।

মহারাষ্ট্র এটিএস অনুযায়ী, ২২ মে লখনউ পুলিশের হেডকোয়ার্টারের হেলথ ডেস্কে একটি ম্যাসেজ এসেছিল। ওই ম্যাসেজে পুলিশকে বলা হয়েছিল যে, সে বোমা দিয়ে যোগী আদিত্যনাথকে উড়িয়ে দেবে। এই হুমকির পর পুলিশের মধ্যে চাঞ্চল্য সৃষ্টি হয়। গোমতী নগর থানায় এই বিষয়ে একটি এফআইআর দায়ের হয়। আইপিসি এর ধারা ৫০৫ (১) (বি)। ৫০৬ (২) আর ৫০৭ অনুযায়ী মামলা দায়ের করা হয়।

এরপর মুম্বাই পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করে। টেকনোলোজি আর গ্রাউন্ড ইন্টেলিজেন্স এর ভিত্তিতে অভিযুক্তকে মুম্বাইয়ের মহাডা কলোনি থেকে গ্রেফতার করা হয়। তাঁর নাম কামরান আমিন খান। এটিএস এর আধিকারিকরা জানান, অভিযুক্ত যুবক দোষ স্বীকার করেছে। ইউপি এসটিএফকে এই বিষয়ে জানানো হয়েছে বলে জানান তাঁরা।

মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে দেওয়ার হুমকির পর ইনস্পেকটর ধীরুজ কুমারের তরফ থেকে এফআইআর দায়ের করা হয়। ধীরজ কুমার অনুযায়ী, উত্তর প্রদেশ ১১২ সোশ্যাল মিডিয়া ডেস্কে হোয়াটসঅ্যাপ নাম্বার 7570000100 এ মোবাইল নাম্বার 8828453350 থেকে বৃহস্পতিবার রাতে হুমকি আসে।

উনি জানান, হুমকি ভরা ম্যাসেজে লেখা ছিল যে, আমি যোগী আদিত্যনাথকে প্রাণে মেরে ফেলব। এরপর ওই যুবক যোগী আদিত্যনাথকে একটি বিশেষ সম্প্রদায়ের জন্য শত্রুও বলে।

Related Articles

Back to top button