নতুন খবরপশ্চিমবঙ্গ

আজ তৃণমূল ছেড়ে বিজেপিতে একঝাঁক টলিউড তারকা আর নেতা, দেখে নিন কাদের যোগ দেওয়ার সম্ভাবনা প্রবল

হাওড়াঃ নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণার আগে থেকেই পশ্চিমবঙ্গে দলবদলের পালা চলে আসছে। তৃণমূল ছেড়ে একের পর এক নেতা, অভিনেতা, মন্ত্রী, বিধায়ক, সাংসদরা যোগ দিচ্ছেন বিজেপিতে। শুভেন্দু অধিকারী তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পর থেকে এই দলবদলের পালা আরও গতি পেয়েছে।

গতকাল রাজ্যের প্রাক্তন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়, তৃণমূল থেকে বহিষ্কৃত বিধায়ক বৈশালী ডালমিয়া, তৃণমূলের বর্তমান বিধায়ক প্রবীর ঘোষাল, হাওড়ার প্রাক্তন মেয়র রথীন চক্রবর্তী, নদিয়া জেলার তৃণমূলের প্রাক্তন সহ-সভাপতি তথা রানাঘাট পুরসভার প্রাক্তন পুর প্রশাসক পার্থসারথি চট্টোপাধ্যায় এবং তৃণমূল ঘনিষ্ঠ অভিনেতা রুদ্রনীল ঘোষ দিল্লীতে অমিত শাহের হাত হরে বিজেপিতে যোগ দেন। আজ তাঁরা হাওড়ার ডুমুরজলায় বিজেপির মেগা যোগদান মেলা থেকে বিজেপিতে আনুষ্ঠানিক ভাবে যোগ দেবেন।

আজ হাওড়া জেলা কার্যত গেরুয়াময় হতে চলেছে। এর আগে তৃণমূলের সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায় আশঙ্কা জাহির করে বলেছিলেন যে, এভাবে চললে আমরা হাওড়া জেলায় সমস্ত আসনেই হেরে যাব। এবার ওনার এই আশঙ্কা সত্য প্রমাণিত হতে চলেছে। কারণ, নির্বাচনের আগে এই হাওড়া জেলাতেই তৃণমূলের সবথেকে বড় ভাঙন দেখা গিয়েছে।

আজ যারা বিজেপিতে যোগ দিতে পারেন তাঁদের মধ্যে সবার আগে উঠে আসছে রাজ্যের প্রাক্তন মন্ত্রী লক্ষ্মীরতন শুক্লার নাম। কিছুদিন আগেই তিনি রাজ্যের মন্ত্রীসভা থেকে পদত্যাগ করেছিলেন। আর পদত্যাগ করার পর তিনি বিস্ফোরক মন্তব্য করে বলেছিলেন যে, ওনাকে দিয়ে এই সাড়ে চার বছর কোনও কাজই করানো হয়নি। বেশ কিছুদিন ধরেই উনি বিজেপিতে যোগ দেবেন বলে জল্পনা উঠছে। আজ বোঝা যাবে উনি তৃণমূলেই থাকছেন, না বিজেপিতে যাচ্ছেন।

আরেকদিকে অভিনয় জগৎ থেকে উঠে আসছে বাংলার স্বনামধন্য শিল্পী অরিন্দম শীলের নাম। একসময় মুখ্যমন্ত্রীর স্নেহভাজন ছিলেন তিনি। কিন্তু বর্তমানে ওনাকে আর দলের কাজে দেখা যায় না, শোনা যাচ্ছে যে, উনি আজ স্মৃতি ইরানির হাত ধরে বিজেপিতে যোগ দিতে পারেন।

আরেকদিকে অভিনয় জগৎ থেকে আরও এক খ্যাতনামা শিল্পীর বিজেপি যোগের সম্ভাবনা দেখা দিচ্ছে। তিনি হলেন রুপোলী পর্দার নায়ক হিরণ চট্টোপাধ্যায়। বাংলার চলচ্চিত্রের নায়ক হিরণ তৃণমূলের লোক বলেই পরিচিত। কিন্তু এতদিন তৃণমূল করে টিকিট পান নি তিনি। তাই এবার ওনারও বিজেপিতে নাম লেখানোর জল্পনা উঠছে।

এছাড়াও আজ তৃণমূলের কিছু তাবড় তাবড় নেতাদের বিজেপির মঞ্চে দেখা যেতে পারে। টলিউডের একঝাঁক তারকাও আজ বিজপিতে যোগ দিতে পারেন বলে সুত্রের খবর।

Related Articles

Back to top button