Press "Enter" to skip to content

মোদী ও শাহ CAA আইন ফিরিয়ে নিক নাহলে আমার দেশের কোনে কোনে জেহাদ করবো:মৌলানা জারজিস আনসারী।

শেয়ার করুন -

CAA আইন নিয়ে দেশজুড়ে বির্তক সৃষ্টি হয়েছে। এরমধ্যে কিছুজন দাঙ্গার পরিস্থিতি উৎপন্ন করেছে। পশ্চিমবঙ্গে লুঙ্গি বাহিনী ভাঙচুর চালাচ্ছে, অন্যদিকে দিল্লীতে কট্টরপন্থীরা ভাঙচুর চালাচ্ছে। বিশাল সংখ্যায় ভিড় রাস্তায় বেরিয়ে সরকারি সম্পত্তি ভাঙচুরের কাজ করছে। এর মধ্যে একটা রিপোর্ট সামনে আসছে যা খুবই চাঞ্চল্যকর। বেশকিছু সংবাদ মাধ্যম দেশে হওয়া উপদ্রব নিয়ে গ্রাউন্ড রিপোর্ট পেশ করেছে। যেখানে দেখা যাচ্ছে বেশিরভাগ দাঙ্গাবাজ কট্টরপন্থী CAB বা NRC সম্পর্কে কিছু না জেনেই রাস্তায় প্রতিবাদ করতে নেমে পড়েছে। দেশজুড়ে এমন উপদ্রবের মধ্যে এক কট্টরপন্থী মৌলানা প্রধানমন্ত্রী মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে বড়ো হুমকি দিয়েছেন।

মৌলানা জারজিস আনসারী হাফিজুল্লাহ দেশে মুসলিমদের উস্কানি দিতে শুরু করেছেন এক। এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে মৌলানা প্রধানমন্ত্রী মোদী ও অমিত সাহের বিরুদ্ধে অপমানজনক শব্দ ব্যাবহার করছে। নাগরিকত্ব সংশোধনী আইন (CAA) এবং জাতীয় নাগরিক জাতীয় নাগরিক (NRC) বিলকে মিথ্যা বলে অভিহিত করেছেন এবং এটিকে মুসলিম বিরোধী ঘোষণা করেছেন।

মৌলানা জারজিস আনসারী হাফিজুল্লাহ বলেছেন যদি CAB ও NRC ফিরিয়ে নেওয়া না হয় তবে মোদী, অমিত শাহ জেহাদ দেখবে। মৌলানা তার হিংসা পূর্ন ভাষণে বলেছেন মোদী ও শাহ তাদের সম্প্রদায়কে দেশ থেকে বাইরে ছুঁড়ে ফেলতে চাইছে। ইনাদের বাবারও সাহস নেই আমাদের বাইরে করার। আমরা দেশের প্রত্যেক কোন জিহাদ করবো।

 

যদিও সরকার বার বার স্পষ্ট করে বলেছে যে CAB নিয়ে কোনো সম্প্রদায়কে ভয় পাওয়ার কিছু নেই। মৌলানা প্রধানমন্ত্রী মোদীকে অশিক্ষিত এবং অমিত শাহকে টাকলা বলে অপমান করেছে। এখন এই বিষয়ের উপর প্রশাসন কি পদক্ষেপ নেয় সেটাই দেখার।