নতুন খবরভারতবর্ষ

যোগী আদিত্যনাথের মাস্টারস্ট্রোক! চুরমার করে দিলেন বিরোধীদের চক্রান্ত

উত্তরপ্রদেশে নির্বাচন যতই এগিয়ে আসছে কিছু অদ্ভুত জিনিস চোখ এ পড়ছে। রাজনৈতিক দলগুলি একে ওপরের ছবিকে কালিমালিপ্ত করার জন্য এক পা ও পিছু হাঁটছে না। কোনো রাজনৈতিক দল আগে তো কেউ পিছনে। এমন অবস্থায় সবথেকে বেশি দেখা যাচ্ছে যোগী আদিত্যানাথ কে দলিত বিরোধী হিসেবে সমাজে প্রতিষ্ঠাপন করতে উঠে পড়ে লেগেছে বিজেপি বিরোধিরা।

এদিকে উত্তরপ্রদেশ এর মুখমন্ত্রী যোগী আদিত্যানাথ মকরসংক্রান্তির পূর্ণ তিথি তে এক দলিত বাড়িতে ভোজন করেন এবং তাদের সাথে গল্প করে আবার তার কর্মস্থল এ ফিরে যান। এইদিন তিনি সমস্ত হিন্দুদের এক ঐক্যের বার্তা দিয়ে যান। যা উত্তরপ্রদেশের রাজনীতিতে নতুন মোড় এনেছে।

বিরোধী নেতারা সাধারণত, যোগী আদিত্যনাথ কে উচ্চ বর্ণের নেতা বলে সম্বোধন করে দল ছাড়ার আগে স্বামী প্রসাদ মোর্য ও দ্বারা সিং চৌহান যোগী কে দলিত বিরোধী বলে সম্বোধন করে। এই অবস্থায় সি এম যোগীর দলিত বাড়িতে গিয়ে ভোজন করা বিরোধী দের গালে চড় এর সমান বলে মনে করা হচ্ছে।

বলা হচ্ছে, যোগী আদিত্যনাথ প্রমান করলেন যে তিনি দলিতদের সাথেই আছেন। বিজেপির দাবি বিরোধীদের সমস্ত চক্রান্ত উপেক্ষা করে প্রমান করলেন যে হিন্দু ধর্মের সাথে যুক্ত প্রতিটি মানুষ কে তিনি সঙ্গে নিয়ে চলতে চান। এখন এটাই দেখার এই নিয়ে মায়াবতী ও অখিলেশ কি প্রতিক্রিয়া দেয়।

Related Articles

Back to top button