আন্তর্জাতিকনতুন খবর

ভিডিওঃ ইমরানের সামনে কান্নাকাটি মৌলানার! বললেন, ‘আল্লাহ জীবন আর মৃত্যু এখন তোমার হাতে”

ওয়েবডেস্কঃ গোটা বিশ্ব এখন করোনার বিরুদ্ধে লড়াই করছে। সবাই প্রার্থনা করছে যে, শীঘ্রই যেন এই করোনা মহামারী থেকে মুক্তি পাওয়া যায়। আর সেই ক্রমেই পাকিস্তানের একটি লাইভ শোয়ে এক মৌলানা আল্লাহর কাছে ক্ষমা চাইতে চাইতে পাকিস্তানের (Pakistan) প্রধানমন্ত্রী ইমরান খানের (Imran Khan) সামনে কান্নাকাটি শুরু করে দেন। মৌলানার এই কাঁদার ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে।

পাকিস্তানের প্রসিদ্ধ মৌলানা আর তাবলীগ জামাতের সাথে যুক্ত মৌলানা তারিক জামিল সদস্য লাইভ শোয়ে করোনা নিয়ে কিছু বলছিলেন। ওই অনুষ্ঠানে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানও উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে করোনা নিয়ে বলতে গিয়ে মৌলানা কান্নাকাটি শুরু করে দেন আর আল্লাহর কাছে ক্ষমা চাইতে থাকেন। আপনাদের জানিয়ে দিই, মৌলানা তারিক জামাল প্রধানমন্ত্রী ইমরান খানের ঘনিষ্ঠ বলেই পরিচিত।

উল্লেখ্য, লাইভ শোয়ে করোনা নিয়ে বলার সময় মৌলানা প্রার্থনা করে বলেন, ‘ইয়া আল্লাহ করোনার প্রকোপ থেকে আমাদের বাঁচিয়ে নাও। আমরা সবাই বোকা। আমাদের ভুলের জন্য ক্ষমা করে দাও। আমরা ভুল করেছি। আমরা এই মহামারীকে কমাতে পারব না। এবার সব তোমার উপরে নির্ভর। জীবন আর মৃত্যু তোমার হাতেই আছে।”

এটা বলতে বলতে মৌলানা কান্নাকাটি শুরু করে দেয়। সেই সময় অনুষ্ঠানে হাজির ইমরান খান সমেত সবাই মৌলানার কথা মন দিয়ে শুনতে থাকেন আর তাঁরাও মৌলানার সাথে আল্লাহর কাছে ক্ষমা চান।

Back to top button
Close