Press "Enter" to skip to content

যেই মুসলিমের এখনো খৎনাও হয়নি, সেও ভয় পায়না মোদী-শাহ’কে! ভরা মঞ্চে হুমকি মৌলবীর

শেয়ার করুন -

সিএএ আর এনআরসি’র বিরোধিতার নামে আজকাল সোশ্যাল মিডিয়ায় দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আর স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহকে নিয়ে বামপন্থী আর কট্টরপন্থীরা লাগাতার অভদ্র ভাষা আর হুমকি দিয়ে চলেছে। আর এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে এক মৌলবী বিজেপির দিগগজ নেতা, আরএসএস কর্মী আর দেশের প্রধানমন্ত্রী এবং নরেন্দ্র মোদীকে সর্বসমক্ষে হুমকি দিচ্ছে দেখা যাচ্ছে।

যদিও এই ভিডিও কোথাকার সেটা জানা যায়নি। কিন্তু এই ভিডিওতে মৌলবী মুসলিম সম্প্রদায়ের মানুষের সামনে বলছে, ‘যে সমস্ত মুসলমানের এখনো খৎনাও হয়নি, তাঁরাও মোদী সরকারকে ভয় পায়না। আর যে এখনো প্রসাব করাও ঠিক করে শেখেনি, সেও মোদী সরকারকে ভয় পায়না।”

মৌলবীর এই ভিডিওতে তাঁকে কেন্দ্র সরকার আর স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ এর বিরুদ্ধে বয়ান দিতে পরিস্কার দেখা যাচ্ছে। মৌলবী প্রথমে বলছে যে, সে বাবা আম্বেদকরের সন্মান করে, আর সে সেখানে সংবিধানকে বাঁচানোর জন্য বসে আছে।

এরপর মৌলবী বলছে, ‘আটার বস্তা অমিত শাহ বলছে যে, মুসলিমদের ভয় পাওয়ার দরকার নেই। অমিত শাহ তোমার জানা উচিৎ যে, যেই মুসলিমদের এখনো খৎনা হয়নি তাঁরাও তোমাকে ভয় পায়না। আর যে এখনো ঠিক করে প্রসাব করতে শেখেনি, সেও তোমাকে ভয় পায়না। মুসলিম তোমাকে দেখে ভয় পায়না।