নতুন খবরভারতবর্ষ

আমরা ক্ষমতায় এসে সবাইকে বিনামূল্যে করোনার ভ্যাকসিন দেব, ঘোষণা মায়াবতীর

লখনউঃ উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বহুজন সমাজ পার্টির সুপ্রিমো মায়াবতী নিজের ৬৫ তম জন্মদিনে বড় ঘোষণা করেছেন। উনি আগামী বিধানসভা নির্বাচন একাই লড়ার সিদ্ধান্ত নিয়েছেন। উনি এও বলেন যে, আগামী নির্বাচনে বহুজন সমাজ পার্টির জয় নিশ্চিত।  মায়াবতী বলেন, জোট করলে আমাদের ক্ষতি হয়।

BSP সুপ্রিমো মায়াবতী বলেন, উত্তর প্রদেশ আর উত্তরাখণ্ডের বিধানসভা নির্বাচনে বহুজন সমাজ পার্টি একার দমে লড়বে আর সরকার গঠন করবে। মায়াবতী বলেন, আমি কেন্দ্র সরকারের কাছে আবেদন করছি যে, দিল্লীর সীমান্তে আন্দোলনরত কৃষকদের সমস্ত দাবি মেনে নিয়ে তিনটি কৃষি আইন যেন রদ করা হয়। কৃষকরা নিজেদের স্বার্থ ভালো করে বুঝতে সক্ষম।

BSP সুপ্রিমো মায়াবতী বলেন, দেশ আগামীকাল থেকে শুরু হওয়া করোনার টিকাকরণকে আমরা স্বাগত জানাই। আমাদের দলের বিশেষ অনুরোধ হল, কেন্দ্র সরকার যেন করোনা ভ্যাকসিন বিনামূল্যে দেয়। যদি কেন্দ্র সরকার আমাদের এই আবেদন স্বীকার না করে, তাহলে সমস্ত রাজ্য সরকার গুলোকে করোনার ভ্যাকসিন বিনামূল্যে দেওয়া উচিৎ।

মায়াবতী বলেন, যদি কেন্দ্র সরকার আর উত্তরপ্রদেশের বিজেপি সরকার রাজ্যের জনতাদের বিনামূল্যে করোনার ভ্যাকসিন না দেয়, তাহলে আমরা উত্তর প্রদেশে ক্ষমতায় এসে সবাইকে বিনামূল্যে ভ্যাকসিন দেব।

Related Articles

Back to top button