Press "Enter" to skip to content

মায়াবতী বললেন, হায়দ্রাবাদের দেখে যোগীর শেখা উচিত! UP পুলিশ বের করলো এনকাউন্টার রিপোর্ট, দেখে হুঁশ উড়লো সকলের।

শেয়ার করুন -

হায়দ্রাবাদে দিশা (নাম পরিবর্তিত) গ্যাংরেপ ও হত্যা মামলার চারজন আসামিকে পুলিশ এনকাউন্টারে হত্যা করেছে। এনকাউন্টারে হায়দ্রাবাদ গণধর্ষণের চার অভিযুক্তকে হত্যার ঘটনায় উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং বিএসপি প্রধান মায়াবতী (Mayawati) বলেছেন যে উত্তরপ্রদেশ এবং দিল্লি পুলিশকেও হায়দ্রাবাদ পুলিশ থেকে কিছু শেখা উচিত। মূলত যোগী আদিত্যনাথ (Yogi Adityanath) এর সরকারকে আক্রমন করার জন্য মায়াবতী এই উক্তি করেছেন।

মায়াবতী আজ বলেছেন, উত্তরপ্রদেশে নারীদের বিরুদ্ধে অপরাধ বাড়ছে, কিন্তু রাজ্য সরকার ঘুমিয়ে আছে। এখান থেকে উত্তর প্রদেশ পুলিশ (UP Police) এবং দিল্লির পুলিশকে হায়দ্রাবাদ পুলিশ থেকে অনুপ্রেরণা নেওয়া উচিত। তবে দুর্ভাগ্যক্রমে এখানকার অপরাধীদের রাজ্যের অতিথির মতো আচরণ করা হয়, এখন UP তে জঙ্গল রাজ চলছে। এটির বিষয়ে UP পুলিশ তাদের টুইটার হ্যান্ডেল দিয়ে মায়াবতীকে জবাব দিয়েছে। উত্তরপ্রদেশ পুলিশ যে জবাব দিয়েছে তা অত্যন্ত মজাদার।

উত্তরপ্রদেশ পুলিশ বলেছে ইউপিতে কোনও জঙ্গলরাজ নেই। মায়াবতীকে জবাব দিয়ে উত্তরপ্রদেশ পুলিশ একটা টুইট করেছে। টুইটে উত্তরপ্রদেশপুলিশ লিখেছে, এনকাউন্টার করে ১০৩ জন অপরাধীকে মেরে ফেলা হয়েছে। বিগত ২ বছরে ৫১৭৮ টি এনকাউন্টার অপারেশন করা হয়েছে। যাতে ১৮৫৯ জন অপরাধীকে আহত করে গ্রেফতার করা হয়েছে।

শুধু এই নয়, উত্তরপ্রদেশ পুলিশ জানিয়েছেন এনকাউন্টারের ভয়ে ১৭,৭৪৫ জন অপরাধী আত্মসমর্পণ করেছে। জানিয়ে দি, উত্তরপ্রদেশ পুলিশ পুরো বিষয়টি প্রাক্তন মুখ্যমন্ত্রী মায়াবতীকে জবাব দিতে গিয়ে জানিয়েছে। হায়দ্রাবাদে এনকাউন্টার হওয়ার পর মায়াবতী উত্তরপ্রদেশ পুলিশকে শিক্ষা নিতে বলেছিলেন। তারই জবাব দিতে UP পুলিশ এই টুইট করেছে। প্রসঙ্গত জানিয়ে দি, উত্তরপ্রদেশে এখন যোগী আদিত্যনাথের শাসন চলছে এবং যোগী সরকার পুলিশের আধুনিকতার উপর ব্যাপক জোর দিয়েছে। যোগী সরকার অপরাধ দমনের জন্য এনকাউন্টার অপারেশন চালু করেছিল। যা এখনও লাগাতার চলছে।