নতুন খবরভারতবর্ষ

পুলিশ আইন ভঙ্গ করে ধর্ষকদের এনকাউন্টার করে দিল, আর বিজেপি আনন্দ ফুর্তি করছে: মেহেবুবা মুফতি, পিডিপি নেত্রী।

ডঃ দিশার (নাম পরিবর্তিত) ধর্ষণকারী ও হত্যাকারীদের পুলিশ গুলি করে মেরে শেষ করে দিয়েছে। এতে সাধারণ মানুষ খুশি প্রকাশ করেছে, ডঃ রেড্ডির পরিবার খুশি প্রকাশ করেছে। কিন্তু সেকুলার গ্যাং, বুদ্ধিজীবী গ্যাং ও বেশকিছু রাজনৈতিক নেতা এর বিরোধিতায় মাঠে নেমে পড়েছে। সেকুলার গ্যাং মাঠে অনেক আগেই নেমে কান্নাকাটি শুরু করেছে। আর এখন ভিন্ন ভিন্ন রাজনৈতিক দলের নেতারা তাদের মরাকান্না শুরু করেছে। বামপন্থী নেতা সীতারাম ইয়েচুরি, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জী (Mamata Banerjee), কংগ্রেসের বরিষ্ঠ নেতা পি চিদাম্বরম ও হায়দ্রাবাদে সাংসদ আসাউদ্দিন ওয়েসীর পর এবার এনকাউন্টারের বিরোধিতা করতে নেমেছেন মেহবুবা মুফতি।

Mehbooba Mufti

জম্মু-কাশ্মীর রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও পিডিপি নেত্রী মেহেবুবা মুফতি (Mehbooba Mufti) এখন গৃহবন্দি অবস্থায় রয়েছেন। তবে তা সত্ত্বেও দেশের নানা চর্চিত বিষয়ে প্রতিক্রিয়া জানাতে এক পা পিছিয়ে নেই মেহবুবা মুফতি। মেহেবুবা মুফতি বলেছেন হায়দ্রাবাদের পুলিশ আইন ভঙ্গ করেছে। মেহবুবা মুফতি কেন্দ্রের মোদী সরকারের উপর আক্রমন করে বলেছেন পুলিশ আইন ভঙ্গ করেছে আর বিজেপি সেটা নিয়ে আনন্দ ফুর্তি করছে।

মেহবুবা বলেছিলেন যে বিজেপি সেই দল, যার বিধায়করা ৮ বছর বয়সী কিশোরীকে ধর্ষণকারীদের রক্ষা করেছিল। সেই মেয়েটির কি ন্যায়বিচার পাওয়া উচিত নয়? মেহবুবা মুফতি বিজেপির সমালোচনা করে বলেন যে এনআরসি-র ন্যায়বিচারও ভারতে ধর্মের উপর নির্ভর করে। মেহেবুবা মুফতি বলেন, আইনতৈরি কারীরা এখন পলিশের আইন ভঙ্গের উপর আনন্দ করছে।

এর আগে মেহবুবা মুফতি নাগরিকত্ব সংশোধন বিল নিয়ে টুইটারে প্রতিক্রিয়া জানিয়েছিলেন। মেহবুবা মুফতি টুইট করে বলেছিলেন, নাগরিকত্ব সংশোধন বিল আসার অর্থ ভারত আর মুসলিমদের রইল না। বিজেপিকে আক্রমন করে মেহেবুবা মুফতি একথা বলেছিলেন। আর এখন হায়দ্রাবাদের এনকাউন্টারের পরও বিজেপির উপর আক্রমন শুরু করেছেন মেহবুবা মুফতি।

Related Articles

Back to top button