নতুন খবরভারতবর্ষ

জম্মু কাশ্মীরে আবারও হতে চলেছে বড়ো কিছু! গৃহবন্দি করা হলো মেহেবুবা মুফতিকে

৩৭০ ধারা অপসারণের আগে জম্মু কাশ্মীরে একের পর এক নেতা নেত্রীকে গৃহবন্দি করে ফেলা হয়েছিল। আর তারপরই অনুমান করা হয়েছিল যে মোদী সরকার বড়ো কোনো পদক্ষেপ নিতে চলেছে। এখন আরো একবার সোশ্যাল মিডিয়ায় জম্মু কাশ্মীরকে নিয়ে চর্চা শুরু হয়েছে।

জম্মু কাশ্মীরের পূর্ব মুখ্যমন্ত্রী ও পিডিপি নেত্রী মেহেবুবা মুফতিকে আরো একবার গৃহবন্দি করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজেই বিষয়টি জানিয়েছেন মেহেবুবা মুফতি। যারপর অনেকে সোশ্যাল মিডিয়ায় মতামত প্রকাশ করে বলেছেন যে জম্মু কাশ্মীরে আবারও সরকার বড়ো পদক্ষেপ নিতে পারে। যদিও অনেকে এই ধারণকে ভুল বলেও দাবি করেছেন।

মেহেবুবা মুফতি টুইটারে পোস্ট করে বলেছেন, আমাকে হাউস এরেস্ট করা হয়েছে। জম্মু কাশ্মীরে পরিস্থিতি স্বাভাবিক নেই বলেও অভিযোগ তোলেন মেহেবুবা মুফতি।

পিডিপি নেত্রী আরো বলেন, ভারত সরকার মানুষের সাধারণ অধিকারের জন্য আফগানিস্তানে লোকেদের হয়ে চিন্তা ব্যাক্ত করে কিন্তু ইচ্ছে করে জম্মু কাশ্মীরের লোকেদের অধিকার থেকে বঞ্চিত করে। আমাকে আজ নজরবন্দি করা হয়েছে কারণ কাশ্মীরে পরিস্থিতি স্বাভাবিক নেই।

এর আগে সোমবার দিন মেহেবুবা মুফতি গিলানির পরিবারকে অন্তিম সংস্কার থেকে বঞ্চিত করার জন্য কেন্দ্র সরকারের উপর অভিযোগ তোলেন। মেহেবুবা বলেন, গিলানি সাহেবের সাথে আমারও মতবিরোধ ছিল তবে মৃত্যুর পর শবদেহকে সন্মান জানানো উচিত।

Related Articles

Back to top button