নতুন খবরভারতবর্ষরাজনীতি

ভোটে হেরেও প্রতিশ্রুতি ভোলেননি মেট্রো ম্যান, দলিতদের বাড়িতে পৌঁছে দিচ্ছেন বিদ্যুৎ

পলক্কড়ঃ ভারতের ‘মেট্রো ম্যান” নামে পরিচিত ‘ই শ্রীধরন” এবার কেরলের নির্বাচনে পলক্কড় বিধানসভা আসন থেকে বিজেপির হয়ে মাঠে নেমেছিলেন। বিধানসভা নির্বাচনে এবার তাঁকে হারের মুখ দেখতে হয়। কিন্তু, হেরেও নিজের প্রতিশ্রুতি ভোলেননি তিনি। নির্বাচনের পরেও নিজের কেন্দ্রের মানুষদের সাহায্যের জন্য এগিয়ে এলেন শ্রীধরন।

৮৮ বছর বয়সী শ্রীধরন নির্বাচনী প্রচারে পলক্কড় এলাকার মানুষের কাছে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে, তিনি নির্বাচনে জয়ী আর পরাজয়ি যাই হন না কেন, এলাকার মানুষের বাড়ি বাড়ি বিদ্যুৎ পৌঁছে দেবেন। সম্প্রতি এলাকার কিছু মানুষ ওনার কাছে অভিযোগ নিয়ে যায় যে, ৩ নং ওয়ার্ডে দলিত সম্প্রদায়ের কয়েকজন মানুষের বাড়িতে বিদ্যুতের কানেকশন নেই। আর কিছু মানুষের বিদ্যুতের বিল বকেয়া থাকার জন্য তাঁদের কানেকশন কেটে দেওয়া হয়েছে।

মঙ্গলবার মেট্রো ম্যান এলাকার মানুষের সমস্যা সমাধানের জন্য কেরল স্টেট ইলেক্ট্রিসিটি বোর্ডের অ্যাসিস্ট্যান্ট-এর নামে ৮১ হাজার ৫২৫ টাকার একটি চেক দেন। মেট্রো ম্যানের ওই চেক দেওয়ার পর ১১টি দলিত পরিবারে নতুন করে বিদ্যুতের কানেকশন দেওয়া হবে। বিদ্যুতের বিল দিতে না পারার জন্য যাদের লাইন কেটে দেওয়া হয়েছিল, তাঁদের ঘরও আলোকিত হবে।

বলে দিই, ভারতে মেট্রো প্রকল্পের ভীত রাখা পদ্ম বিভূষণ অ্যাওয়ার্ডে সম্মানিত ই শ্রীধরন কেরল বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন। ওনার নেতৃত্বে দেশের অনেক রেল সমস্যার সমাধান হয়েছে।

Related Articles

Back to top button