নতুন খবরপশ্চিমবঙ্গ

তোলাবাজ ভাইপো হটাও … মেদিনীপুর থেকে ডাক শুভেন্দু অধিকারীর

মেদিনীপুরঃ আজ বহু প্রতীক্ষার পর মেদিনীপুরের সভায় অমিত শাহের সাথে একসঙ্গে মনে দেখা গেল রাজ্যের প্রাক্তন পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারীকে। আজ ওনার সাথে একই মঞ্চে যোগ দেন ৯ জন বিধায়ক ও ১ জন সাংসদ। এছাড়াও আজ বিজেপিতে যোগ দিয়েছেন রাজ্যের প্রাক্তন সাংসদ দশরথ তিরকে। এছাড়াও আজ বহু তৃণমূল নেতা বিজেপিতে যোগ দিয়েছেন।

মঞ্চে উথেই অমিত শাহ, প্রধানমন্ত্রী এবং বাংলার প্রতিটি নেতাকে সন্মান জানান শুভেন্দু অধিকারী। তিনি বলেন, যখন আমি কোভিডে আক্রান্ত ছিলাম, আমার দলের লোক আমার খোঁজ নেয় নি। কিন্তু স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ আমার দুবার খোঁজ নিয়েছেন।

তিনি বলেন, আমি মনে প্রাণে চাই কলকাতা আর দিল্লীতে একই সরকার থাকুক। রাজ্যের অবস্থা শোচনীয়। বেকারদের চাকরি নেই, অর্থনীতি ধ্বসে গেছে। রাজ্যে নতুন করে কোনও কর্মসংস্থান হচ্ছে না। তিনি বলেন, যদি বাংলাকে বাঁচাতে হয় তাহলে বাংলাকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাতে তুলে দিন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে বাংলা এগিয়ে যাবে।

ওনাকে বিশ্বাসঘাতক বলায় তিনি তৃণমূলকে জোর কটাক্ষ করেন। এছাড়াও তৃণমূল দ্বারা আয়োজিত বিজেপি ভারত ছাড়ো আন্দোলনে ওনার যুক্ত থাকার প্রসঙ্গে তিনি বলেন, আমি যখন যেখানে তখন তেমন। সেই সময় বলেছিলাম বিজেপি ভারত ছারো। আর আজ বলছি … তোলাবাজ ভাইপো হটাও। তোলাবাজ ভাইপো হটাও। তোলাবাজ ভাইপো হটাও।

Related Articles

Back to top button