নতুন খবরপশ্চিমবঙ্গ

পাল্টি খাচ্ছে মিমি? মোদীর প্রশংসায় করা শ্রাবন্তীর পোস্টে লাইক করে জল্পনা উস্কে দিল নিজেই

কলকাতাঃ কিছুদিন আগেই বিজেপিতে যোগ দিয়েছেন টলিউডের বিখ্যাত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিজেপিতে যোগ দেওয়ার দিন কয়েক পরেই তিনি একুশের নির্বাচনে লড়ার টিকিট পেয়ে যান। বেহালা পশ্চিম থেকে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে প্রার্থী করেছে বিজেপি। আর প্রার্থী হওয়ার পর থেকেই নিজের কেন্দ্রে ভোট প্রচারে নেমে পড়েছেন অভিনেত্রী। তবে উনি যে প্রার্থী হচ্ছেন, সেটা তিনি আগেই আন্দাজ করতে পেরেছিলেন। আর সেই কারণে তিনি একটি সভায় গিয়ে বলেও দিয়েছিলেন যে, তিনি বিজেপির প্রার্থী হতে চলেছেন।

মঙ্গলবার বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে নিজের মনোনয়ন জমা দেন শ্রাবন্তী। এই কেন্দ্র থেকে জয়ের বিষয়ে চরম আত্মবিশ্বাসী। মনোনয়ন জমা দেওয়ার পর নিজের সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভূয়সী প্রশংসা করেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করে শ্রাবন্তী লেখেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীজির নেতৃত্বে পশ্চিমবঙ্গকে দুর্নীতি তোলাবাজি মুক্ত করে, বেহালা পশ্চিমে শুধু ক্লাবে ক্লাবে ফূর্তি করার দান খয়রাতি নয়, সামাজিক উন্নয়নের সাথে সোনার বাংলার সংকল্প নিয়ে বেহালা পশ্চিমে সুখে দুঃখে সব সময় পাশে দাঁড়ানোর শপথ নিয়ে আজ মনোনয়ন পত্র জমা দিলাম।”

শ্রাবন্তীর এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরালও হয়। ৫ ঘণ্টা আগে করা এই পোস্টে এখনও পর্যন্ত ১১ হাজারের বেশি লাইক পড়েছে। তবে সবথেকে আশ্চর্য বিষয় হল, শ্রাবন্তীর নরেন্দ্র মোদীর প্রশংসায় করা পোস্টে তৃণমূলের তারকা সাংসদ মিমি চক্রবর্তী লাইক করেছেন। আর এই নিয়ে চারিদিকে জল্পনা ছড়িয়েছে।

শ্রাবন্তীর পোস্টে মিমির লাইকের পর বিজেপির সাংসদ তথা যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ নিজের টুইটার অ্যাকাউন্টে একটি স্ক্রিনশট দিয়ে পোস্ট করেন। সৌমিত্রবাবু লেখেন, ‘নরেন্দ্র মোদীর সমর্থনে মন থেকে মেনে নিয়েছে মিমি চক্রবর্তী” তিনি এই পোস্টে শ্রাবন্তী চট্টোপাধ্যায় সমেত শুভেন্দু অধিকারী সমেত বিজেপির কয়েকজন নেতাকে ট্যাগও করেন। স্বভাবতই দিদির আনুগত্য সৈনিক তথা সাংসদ মিমি চক্রবর্তী শ্রাবন্তীর পোস্টে লাইক দেওয়ায় জল্পনা ছড়িয়েছে। যদিও এই নিয়ে সাংসদের এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Related Articles

Back to top button