Press "Enter" to skip to content

শতাব্দী রায়ের পর বিক্ষোভের সুর রাজ্যের আরও এক মন্ত্রীর গলায়!

শেয়ার করুন -

কলকাতাঃ দিনদিন বেসুরোর তালিকা বাড়ছে তৃণমূল কংগ্রেসে। একদিকে শতাব্দী রায়কে নিয়ে রাজ্য রাজনীতি তোলপাড়। আরেকদিকে এরই মধ্যে রাজ্যের এক মন্ত্রী তৃণমূলের রক্তচাপ বাড়িয়ে তুলেছে। রাজ্যের পর্যটন মন্ত্রী গৌতম দেবও এখন ক্ষোভ প্রকাশ করলেন। তিনি সরাসরি অভিযোগ করে বলেন যে, উত্তরবঙ্গে উন্নয়নে কোনও কাজ হয়নি।

এদিন রাস্তা নির্মাণ নিয়ে উত্তরবঙ্গ উন্নয়ন দফতরের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ করেন গৌতম দেব। তিনি উত্তর বঙ্গের উন্নয়ন দফতরের মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষকে নাম না করে আক্রমণ করেন। তিনি বলেন, আমি যখন এই দফতরে ছিলাম, তখন অনেক কাজ হত। কিন্তু আমার আমলে করা রাস্তা এখন সংস্কার হয় না। আমি কমপক্ষে ১০০ টি চিঠি পাঠিয়েছি উত্তরবঙ্গ উন্নয়ন দফতরে। তাতেও কোনও কাজ হয়নি।

গতকাল বৃহস্পতিবার একটি রাস্তার উদ্বোধনে গিয়ে উত্তরবঙ্গ উন্নয়ন দফতরের প্রতি ক্ষোভ উগরে দেন গৌতম দেব। তিনি সংশ্লিষ্ট দফতরের প্রতি অসহযোগিতার অভিযোগও করেন। তবে সেখানে গিয়ে তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসাও করেছেন। তিনি মুখ্যমন্ত্রীর প্রশংসা করে বলেন, উনি যেমন যত্ন সহকারে উত্তরবঙ্গের উন্নয়নের দিক গুলো দেখেন, সেটি প্রশংসার যোগ্য। আর এরজন্য ওনাকে ধন্যবাদ জানাই।

রাজ্যের পর্যটন মন্ত্রী গৌতম দেব আর উত্তরবঙ্গের উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের মধ্যে মতপার্থক্য কারোর অজানা নয়। এর আগেও অনেকবারই ওনাদের মতপার্থক্য সামনে এসেছিল। তবে এবারই প্রকাশ্যে কারও নাম না নিয়ে উত্তরবঙ্গ উন্নয়ন দফতরের কাজ নিয়ে প্রশ্ন তুললেন পর্যটন মন্ত্রী গৌতম দেব।