Press "Enter" to skip to content

কলকাতায় ছয় বছরের শিশুকে খাবারের লোভ দেখিয়ে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ! গ্রেফতার অভিযুক্ত শেখ দানিশ

শেয়ার করুন -

আট থেকে ৮০ কোন মহিলাই সুরক্ষিত নয় এই দেশে। প্রতিদিনই একের পর এক ধর্ষণ কাণ্ডে তোলপাড় হচ্ছে দেশ। একদিকে হায়দ্রাবাদে (Hyderabad) ধর্ষণের পর পশু চিকিৎসককে নৃশংস ভাবে পুড়িয়ে মারার ঘটনা। আবার আরেকদিকে উত্তর প্রদেশের উন্নাওতে ধর্ষিতাকে পুড়িয়ে মারার ঘটনায় শোকস্তব্ধ গোটা দেশ। এরপর হায়দ্রাবাদ কাণ্ডে অভিযুক্তদের এনকাউন্টারের ঘটনায় একটু হলেও স্বস্তি পেয়েছিল দেশের জনতা। কিন্তু এরপর আবার উন্নাও ধর্ষিতার মৃত্যুর পর ফের শোকের ছায়া দেশ জুড়ে।

হায়দ্রাবাদের এনকাউন্টারের পর ধর্ষণের ঘটনা কম হওয়ার কথা ছিল। কিন্তু ন! আবারও আরেকটি ধর্ষণের ঘটনা সামনে এলো। এবার কলকাতায়। পুলিশ সুত্র অনুযায়ী, কলকাতার গার্ডেনরিচ এলাকায় ছয় বছরের এক শিশুকে জোর করে আটকে রেখে ধর্ষণ করে এক যুবক। পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে। অভিযুক্তের নাম শেখ দানিশ। ১৯ বছর বয়সী অভিযুক্ত শেখ দানিশ খাবারের লোভ দেখিয়ে ছয় বছরের শিশু কন্যাকে কমিউনিটি হলে আটকে রেখে জোর করে ধর্ষণ করে বলে খবর।

বৃহস্পতিবার সন্ধ্যেয় গার্ডেনরিচ এলাকায় এই ধর্ষণের ঘটনা ঘটেছে। একটি বিল্ডিংয়ের দোতালায় থাকা কমিউনিটি হলে এই নরকিয় ঘটনা ঘটে। বিভিন্ন অনুষ্ঠানের জন্য ভাড়া দেওয়া হত তারাতলা রোডের এই কমিউনিটি হল। তবে এই ঘটনার দিনে কোন অনুষ্ঠান ছিলনা, সেই কারণে ফাঁকাই ছিল ওই কমিউনিটি হল। এরপর সেই সুযোগ বুঝে অভিযুক্ত দানিশ খাবারের লোভ দেখিয়ে ওই শিশুকে ডেকে বাথরুমে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

সুত্র অনুযায়ী, ছয় বছরের ওই শিশু হত দরিদ্র পরিবারের। ফুটপাথেই আস্তানা তাঁর। ঠিকমত খাওয়ার জুটত না প্রতিদিন। তাই কোন অনুষ্ঠানে গিয়ে খাবারের আশায় থাকত সে, তারাতলার ওই কমিউনিটি হলে উচ্ছিষ্ট খাবারের জন্য যায় ছয় বছরের শিশু। সেখানেই তাঁকে আতক করে ধর্ষণ করে শেখ দানিশ।