Press "Enter" to skip to content

আদিবাসী নাবালিকাকে লাগাতার ধর্ষণের অভিযোগ তৃণমূলের যুব নেতার বিরুদ্ধে

শেয়ার করুন -

শিলিগুড়িঃ উত্তরবঙ্গের খড়িবাড়ি এলাকায় ১০ বছরের এক আদিবাসী নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল যুব তৃণমূলের (All India Trinamool Congress) প্রাক্তন সভাপতির বিরুদ্ধে।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, খড়িবাড়ি এলাকার বুড়াগঞ্জের ১০ বছর বয়সী ওই আদিবাসী নাবালিকাকে পরপর তিনদিন ধর্ষণ করে তৃণমূল নেতা উজ্জ্বল সরকার। নির্যাতিতার পরিবারের অভিযোগ অনুযায়ী, এই ঘটনা যখন ওই এলাকার অন্য তৃণমূল নেতাদের জানানো হয় তাঁরা আইনি সাহাজ্য তো দূরের কথা নুন্যতম চিকিৎসার বন্দোবস্ত পর্যন্ত করে দেয়নি। নির্যাতিতার পরিবার জানায়, তৃণমূল নেতারা ঘটনাটিকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করে।

এরপর বিজেপি নেতাদের কানে ঘটনাটি গেলে, তাঁরা নির্যাতিতা পরিবারের সাথে যোগাযোগ করে তাঁদের পাশে দাঁড়ানোর আশ্বাস দেয়। গতকাল বিজেপির নেতারা ওই আদিবাসী পরিবারের বাড়ি যান। বিজেপির মহিলা মোর্চার তরফ থেকে থানায় এই নিয়ে একটি অভিযোগও দায়ের করা হয়েছে।

নির্যাতিতাকে চিকিৎসার জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে ভর্তি করানোর হয়েছে। এলাকাবাসী, বিজেপি আর নির্যাতিতার পরিবার ওই তৃণমূল নেতার উপযুক্ত শাস্তির দাবি করেছেন। তবে তৃণমূলের তরফ থেকে এই নিয়ে এখনো কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।