নতুন খবররাজনীতি

অবৈধ বাংলাদেশি, পাকিস্তানিদের ভারত থেকে তাড়ানোর দাবিতে আজ মহার‍্যালি করবেন ঠাকরে

() এর প্রধান () নিজের হিন্দুত্ববাদী গতিবিধিকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য রবিবার পথে নামছেন। আজ রবিবার তিনি ভারত থেকে অবৈধ বাংলাদেশি আর পাকিস্তানিদের তাড়ানোর দাবি নিয়ে একটি র‍্যালি করবেন। এই র‍্যালিতে রাজ ঠাকরের সাথে ওনার ছেলে অমিত ঠাকরেও (Amit Thackeray) উপস্থিত থাকবেন।

এই র‍্যালিতে MNS এর হাজার হাজার কর্মী আর নেতা থাকবেন। এই র‍্যালি হিন্দু জিমখানা থেকে শুরু হয়ে ম্যারিন ড্রাইভ থেকে দক্ষিণ মুম্বাইয়ের আজাদ ময়দানে গিয়ে সমাপ্ত হবে। সেখানে রাজ ঠাকরে একটি জনসভাও করবেন। এই র‍্যালি শান্তিপূর্ণ ভাবে করানোর জন্য পুলিশ বাহিনী মোতায়েন থাকবে। এর আগে মুম্বাই পুলিশ MNSকে দক্ষিণ মধ্য মুম্বাইয়ের মুসলিম বহুল এলাকা দিয়ে এই র‍্যালি নিয়ে যাওয়ার অনুমতি রোড করে দেয়।

মুম্বাই পুলিশের মুখপাত্র জানান, ‘স্থানীয় পুলিশ ছাড়াও রাজ্যের রিসার্ভ পুলিশ ফোর্স, দাঙ্গা রোধী ফোর্স, বোম্ব স্কোয়াদ আর ৬০০ অতিরিক্ত পুলিশ কর্মী মোতায়েন থাকবেন।” উনি বলেন, ভীরে ইউনিফর্ম ছাড়াও পুলিশ থাকবে, আর ড্রোন এবং সিসিটিভির মাধ্যমে সমস্ত কিছুতে নজর রাখা হবে।

MNS প্রচারের জন্য টিজার লঞ্চ করেছে। যদিও MNS এটাও স্পষ্ট করেছে যে, এই র‍্যালি সিএএ, এনআরসি আর এনপিআর এর সমর্থনে না। এই র‍্যালি ভারতে অবৈধ ভাবে থাকা বাংলাদেশি আর পাকিস্তানি অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে।

Back to top button
Close