নতুন খবররাজনীতি

দিল্লীর নির্বাচনের দিনে দেশদ্রোহীদের ছুটিতে পাঠানো হবেঃ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

প্রধানমন্ত্রী () মঙ্গলবার দ্বারকায় একটি জনসভায় দিল্লীর ক্ষমতায় থাকা আম আদমি পার্টির () সরকারের উপর হামলা করে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, দিল্লীর দোষ দেওয়া সরকার চাইনা, দিল্লীকে এগিয়ে নিয়ে যাওয়ার সরকার চাই। মোদী দ্বারকায় একটি নির্বাচনী র‍্যালিতে ভাষণ দেওয়ার সময় বলেন সরকার বিগত পাঁচ বছর ধরে কেন্দ্র সরকারের বহু প্রকল্প লাগু করবে না বলে জানিয়ে দিয়েছে আম () সরকার।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আয়ুষ্মান ভারত যোজনা লাগু না করার জন্য কেজরীবাল সরকারকে আক্রমণ করেন। উনি বলেন, দিল্লীর বাসিন্দারা শহরের বাইরে অসুস্থ হয়ে পড়লে কি মহল্লা ক্লিনিক কাজ করবে? উনি বলেম দিল্লীর মানুষ দেখছে যে কেজরীবাল সরকার কেমন ঘৃণার রাজনীতি করছে।

উনি বলেন, দিল্লী জনতা বলে যে, দেশ বদলে গেছে এবার দিল্লী বদলানর সময় এসেছে। দিল্লীর এমন সরকারের দরকার নেই যারা শত্রুদের হামলা করার সুযোগ করে দেয়। প্রধানমন্ত্রী মোদী বলেন, দিল্লীর এই নির্বাচন এই দশকের প্রথম নির্বাচন। এই দশক ভারতের নামে হতে চলেছে, আর ভারতের প্রগতি আজকের নেওয়া সিদ্ধান্তের উপর নির্ভর করবে। আজ একদিকে এই সিদ্ধান্ত গুলোকে সমর্থন করা মানুষ আছে, আর আরেকদিকে এই সিদ্ধান্ত গুলোর বিরোধী পক্ষ আছে।

ভারতের এমন সরকারের দরকার নেই যেই সরকার জঙ্গি হামলার সময় দেশকে কমজোর করে দেয়। সার্জিক্যাল স্ট্রাইকের সময় এরাই প্রমাণ চাইছিল। এদের সাজা দেওয়া উচিৎ কি না? মনে রাগ থাকলে আগামী ৮ই ফেব্রুয়ারি ওদের দেখিয়ে দিন যে, দেশের পক্ষে যারা আছে সেই সরকারকেই দরকার দেশের।

Back to top button
Close