নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

ছেলে আর বৃদ্ধা মায়ের শেষকৃত্য একসঙ্গে হল! দিদি আপনি এত নির্মম কেন? মমতাকে তোপ মোদীর

বর্ধমানঃ শীতলকুচির ঘটনা নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কে প্রতিটি জনসভা থেকেই আক্রমণ করে চলেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ওনাকে পাল্টা আক্রমণ করলেন ইসলামপুরের ইস্যু তুলে।

বর্ধমানের জনসভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ইসলামপুরে বিহারের পুলিশ অফিসার অশ্বিনী কুমারকে পিটিয়ে মারার প্রসঙ্গ তুলে মমতা বন্দ্যোপাধ্যায়কে তুমুল আক্রমণ করেন। প্রধানমন্ত্রী বলেন, আপনারা দেখেছেন তো, বিহারের পুর্ণিয়ার এক পুলিশ আধিকারিক বাংলায় তদন্তে আসায় তাঁকে পিটিয়ে মেরে ফেলে দুষ্কৃতীরা। ছেলের মৃত্যুর শোকে তাঁর বৃদ্ধা মা’ও মারা যান।

নরেন্দ্র মোদী তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রশ্ন করে বলেন, দিদি আপনি এত কঠোর? এত নির্মম? এটাই কি আপনার আইনশৃঙ্খলা? নরেন্দ্র মোদী বলেন, গতকাল বিহারের পুলিশ অফিসার অশ্বিনী কুমার এবং ওনার মায়ের চিতা একসঙ্গে জ্বলে। এটাই দিদির শাসন ব্যবস্থা। এটাই দিদির উন্নয়ন।

নরেন্দ্র মোদী বলেন, দিই দশ বছরে পুলিশের মেরুদণ্ড ভেঙে দিয়েছে। পুলিশকে দলের ক্যাডার বানিয়ে তোলাবাজি, কাটমানিবাজদের সেবার কাজে লাগিয়েছে। আর এরফলেই বাংলার আইনশৃঙ্খলা লাটে উঠেছে।

Related Articles

Back to top button