Press "Enter" to skip to content

আজ সংঘ প্রধান মোহন ভাগবতের সাথে বৈঠক শুভেন্দু অধিকারীর, বাড়ল বিজেপি যোগের সম্ভাবনাঃ সুত্র

শেয়ার করুন -

কলকাতাঃ শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) নিয়ে রাজ্য রাজনীতিতে জল্পনার শেষ নেই। গতকাল শুভেন্দু বাবু হুগলি নদী ব্রিজ কমিশনারের চেয়ারম্যান (HRBC) পদ থেকে ইস্তফা দেন। এরপর থেকে জল্পনা আরও বেড়ে যায়। আর এরপর আজ সকালে শুভেন্দু অধিকারী নিজের নিরাপত্তা ছেড়ে দেন এবং তাঁর থেকেও বড় তিনি আজ মন্ত্রীসভা থেকে ইস্তফা দিয়ে দেন। শুভেন্দু অধিকারীর এই সিদ্ধান্তে কার্যত ব্যাপক টেনশনে তৃণমূল কংগ্রেস (All Trinamool Congress)।

আরেকদিকে, সুত্রের খবর অনুযায়ী আজ রাতে কলকাতায় আসছেন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের প্রধান মোহন ভাগবত। আর আজ রাতেই মোহন ভাগবতের সাথে শুভেন্দু অধিকারীর বৈঠক আছে বলে জানা যাচ্ছে। সুত্রের খবর অনুযায়ী, আজ শুভেন্দু অধিকারী এই বৈঠকের পর দিল্লী উড়ে যাবেন। আর আগামীকাল দিল্লীতে বিজেপির সদর দফতরে গিয়ে তিনি বিজেপির পতাকা হাতে তুলে নেবেন।

আরেকদিকে, আজ তৃণমূলের আরেক বিক্ষুব্ধ বিধায়ক মিহির গোস্বামী দিল্লী উড়ে গিয়েছেন। সুত্রের খবর অনুযায়ী, কোচবিহার দক্ষিণের বিধায়ক মিহির গোস্বামী কোচবিহারের বিজেপির সাংসদ নিশীথ প্রামাণিকের সাথে আজ দিল্লী বিজেপির সদর দফতরে যাবেন, আর সেখানে তিনি বিজেপির সদস্যতা নেবেন। তৃণমূলের বিধায়কের বিজেপি যোগে কার্যত খুশির হাওয়া গেরুয়া শিবিরে।

উল্লেখ্য, শুভেন্দু অধিকারীকে নিয়ে বেশ কিছুদিন ধরেই তৃণমূলের মধ্যে এক গভীর চাপানউতোর চলছিল। কিছুদিন আগে শুভেন্দু অধিকারী একটি সভা থেকে নিজে বলেছিলেন যে, আমাকে দল তাড়িয়ে দেয়নি আর আমিও দল ছারিনি। শুভেন্দু অধিকারীর সেই মন্তব্যে ঘাসফুল শিবিরে একটুঁ স্বস্তির হাওয়া বইলেও আজ শুভেন্দু অধিকারীর মন্ত্রীত্ব ছাড়ার সিদ্ধানে গোটা তৃণমূলের মাথায় আকাশ ভেঙে পড়েছে।