Press "Enter" to skip to content

২১ এর নির্বাচনের আগে বড় ধাক্কা! তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ হাজার হাজার কর্মী সমর্থকের

শেয়ার করুন -

কলকাতাঃ ফের বড়সড় ভাঙন ধরল তৃণমূলে (All India Trinamool Congress)। শাসক দলের যুব নেতা অভিষেক ব্যনার্জীর (abhishek banerjee) জনপ্রিয়তা ক্রমশ্য তলানিতে ঠেকছে। বিশেষ করে সৌমিত্র খাঁ (Saumitra Khan) যবে থেকে রাজ্য বিজেপির যুব মোর্চার দায়িত্ব নিয়েছেন, তবে থেকেই ফিকে হয়ে যাচ্ছে বাংলার যুবরাজের ম্যাজিক। আজ আবারও ১০০০ তৃণমূলের যুব নেতা কর্মী যোগ দিলেন বিজেপিতে। আর বিজেপির এই বড়সড় জয়ের কাণ্ডারি বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ।

আজ বিজেপির রাজ্য অফিসে এন্টালি বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূল সহ বিভিন্ন রাজনৈতিক দল ছেড়ে গেরুয়া শিবিরে যোগ দিলেন যুব নেতা-কর্মীরা। বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ নবাগতদের হাতে দলীয় পতাকা তুলে দেন। আজ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপির নেতা রাজ কমল পাঠক, জয় ব্যনার্জী এবং আরও অনেকে। আজ এতজন একসাথে বিজেপির হাত ধরায় কার্যত খুশির হাওয়া গেরুয়া শিবিরে।

প্রসঙ্গত, ২০২১ এর নির্বাচনকে পাখির চোখ করে সংগঠন মজবুত করতে কোমর বেঁধে রাস্তায় নেমেছে বিজেপি। আর এই নির্বাচনকে মাথায় রেখে কিছুদিন আগে বিজেপির রাজ্য কমিটতে বড়সড় রদবদল হয়। তখনই বিজেপির যুব মোর্চার দায়িত্ব দেওয়া হয় সৌমিত্র খাঁ এর কাঁধে। দায়িত্ব পাওয়ার পরেই বিজেপির যুব কর্মীদের উজ্জীবিত করতে বেশ কিছু বড় পদক্ষেপ নেন সৌমিত্র বাবু।

এছাড়াও আসন্ন বিধানসভা নির্বাচনে তৃণমূলকে উৎখাত করতে বদ্ধপরিকর হন তিনি। গতকালই হাওড়া পুরসভার ৩৩ এবং ৩৭ নং ওয়ার্ড থেকে শতাধিক তৃণমূল কর্মীকে বিজেপিতে নিয়ে আসেন তিনি। ওনার সাথে কথা বলে জানা গিয়েছে যে, উনি এখন তৃণমূলের যুব সমাজকে বিজেপিতে আনার জন্য উঠেপড়ে লেগেছেন।