নতুন খবরবিনোদনভারতবর্ষ

টাটা ফ্যামিলির ওপর তৈরি হবে সিনেমা, এভাবে দেখানো হবে ২০০ বছরের পুরনো ইতিহাস

নয়া দিল্লিঃ টাটা গ্রুপ বর্তমানে ভারতের বৃহত্তম ব্যবসায়িক গোষ্ঠীগুলির মধ্যে একটি। আমরা সবাই রতন টাটাকে দেখছি, তবে অনার অনেক আগেই জামসেটজি টাটা ‘টাটা গ্রুপ” শুরু করেছিলেন। কয়েক লক্ষ কোটি টাকার টার্নওভারের এই সংস্থার ইতিহাস প্রায় ২০০ বছরের এবং সেই কাহিনীই এখন একটি ওয়েব সিরিজে দেখানো হবে।

ইকোনমিক টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, অলমাইটি মোশন পিকচার এই ওয়েব সিরিজটি তৈরি করবে। প্রতিবেদনে বলা হয়েছে, এর তিনটি সিজন থাকবে এবং আগামী ৬-৭ মাস পর শুটিং শুরু করা যাবে। বর্তমানে প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়েছে, যার ওপর গবেষণা চলছে। সঠিক গবেষণা ছাড়া এত বড় গল্প দেখানো অন্যায় হবে বলে জানিয়েছে সূত্রটি।

রিপোর্ট অনুযায়ী, ওয়েব সিরিজে এখনও পর্যন্তের ইতিহাসে ফোকাস থাকবে শুধু রতন টাটার উপর নয়। যেহেতু এই সময়ে রতন টাটা বিখ্যাত, মানুষ বুঝবে এটা তার গল্প, কিন্তু পুরো টাটা গ্রুপের যাত্রা এতে দেখানো হবে। রতন টাটা সহ অন্যান্য চরিত্রগুলির সন্ধানও শুরু হবে, তবে তার আগে স্ক্রিপ্টটি সম্পূর্ণ করতে চান নির্মাতারা।

 

View this post on Instagram

 

A post shared by Ratan Tata (@ratantata)

টাটা গোষ্ঠী কেবল তার ব্যবসাই বাড়ায়নি বরং দেশ গড়ার কাজও করেছে এবং এই জিনিসটি সিরিজে ভালভাবে দেখানো হবে। প্রবীণ সাংবাদিক গিরিশ কুবেরের বই অবলম্বনে সিরিজটির গল্প। এই বইটির নাম – The Tatas: How a Family Built a Business and a Nation বইটির স্বত্ব নিয়েছে প্রোডাকশন হাউস। তবে কোন OTT প্ল্যাটফর্মে এই ওয়েব সিরিজটি দেখানো হবে তা এখনও ঠিক হয়নি।

Related Articles

Back to top button