নতুন খবরভারতবর্ষ

অর্ণব গোস্বামীর পর রিপাবলিক মিডিয়ার AVP ঘনশ্যাম সিংকে গ্রেফতার করল মুম্বাই পুলিশ

রিপাবলিক টিভিকে দমন করতে মহারাষ্ট্র সরকার এবং মুম্বাই পুলিশ উঠেপড়ে লেগেছে। অর্ণব গোস্বামীকে গ্রেফতারের পর রিপাবলিক মিডিয়া নেটওয়ার্ক এর এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ঘনশ্যাম সিংকে গ্রেফতার করে নেওয়া হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টা নাগাদ এক ভুয়ো অভিযোগে মুম্বাই পুলিশ রিপাবলিক মিডিয়া নেটওয়ার্কের AVP কে গ্রেফতার করেছে।

ভুয়ো টিআরপি মামলা ঘনশ্যাম সিংকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। রিপাবলিক টিভি বলেছে যে তাদেরকে টার্গেট কড়া হচ্ছে। রিপাবলিক মিডিয়া জানিয়েছে যে ঘনশ্যাম সিং TRP মামলায় মুম্বাই পুলিশকে সাহায্য করছিল। বিগত কিছু সপ্তাহে উনাকে ৩০-৪০ ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়েছে, আর প্রত্যেকবার উনি মুম্বাই পুলিশকে সাহায্য করেছেন।

প্রসঙ্গত ৭ দিন আগে রিপাবলিক টিভির এডিটর ইন চিফ অর্নব গোস্বামীকে মুম্বাই পুলিশ গ্রেফতার করেছে। ২ বছরের পুরনো এক কেসকে পুনরায় খুলে মুম্বই পুলিশ অর্নব গোস্বামীকে গ্রেফতার করেছে। মুম্বাই পুলিশ রীতিমতো দাদাগিরি, মা’রপিট করে অর্নব গোস্বামীকে গ্রেফতার করেছে বলে অভিযোগ। এখন অর্নব গোস্বামীকে মহারাষ্ট্রের কুখ্যাত তেলোজা জেলে রাখা হয়েছে। এই তেলোজা জেলে দাউদের লোকজন সক্রিয় রয়েছে বলে অভিযোগ উঠেছে।

লক্ষণীয় বিষয় যে, এই মুম্বাই পুলিশ অর্নবকে গ্রেফতার করার জন্য এতটা সক্রিয়তা দেখিয়েছে যা পালঘর কান্ডের দোষীদের গ্রেফতারের জন্য দেখা যায়নি। অর্নব গোস্বামী একমাত্র সাংবাদিক যিনি পালঘর সাধু হ’ত্যা মামলায় এবং সুশান্ত সিং রাজপুত মামলায় প্ৰশ্ন তুলেছিলেন।

Related Articles

Back to top button