নতুন খবর

মদের চাট আনতে অস্বীকার করেছিল ১৪ বছরের কিশোর! রেগে চাকু মেরে খুন করল মাতাল শাদাব

দক্ষিণপূর্ব দিল্লীর কালিন্দী কুঞ্জ এলকায় এক ১৪ বছরের কিশোর কিছু মাতাল মদের চাট আনতে বলেছিল। ১৪ বছরের কিশোর এই কাজ করতে অস্বীকার করার মাতালের দল যুবককে চাকু মেরে হত্যা করে। মৃত যুবকের নামে আলকাশ মলিক বলে জানা যাচ্ছে। ঘটনার উপর তদন্ত শুরু করে পুলিশ শাদাব নামের প্রধান অভিযুক্তকে গ্রেফতার করেছে। কিশোরের পরিবারের তরফে বলা হয়েছে যে এই ঘটনায় মোট ৫ জন জড়িত।

পুলিশ জানিয়েছেন, আলকেশ মলিক তার পরিবারের সাথে মদনপুরে থাকে। স্কুল বন্ধ থাকার কারণে আলকেশ তার বাবার সাথে বিরিয়ানি দোকানে থাকতো। বুধবার সন্ধেয় আলকেশ রুটি আনতে বাইরে এসেছিল সেই সময় তার বাড়ি থেকে কিছু দূরে মাতালের দল মদ্যপান করছিল।

মাতালদের মধ্যে শাদাব নামের মাতাল আলকেশকে ডেকে বলে যে সামনের দোকান থেকে টক ঝাল কিছু মদের চাট ও গ্লাস আনতে হবে। তবে আলকেশ এমন কাজ করতে স্পষ্ট অস্বীকার করে দেয়। তখন মাতাল উন্মাদীরা রেগে উঠে এবং আলকেশকে চাকু মেরে আহত করে। তৎপর মাতালের দল ঘটনাস্থল থেকে পলায়ন করে।

ঘটনা জানাজানি হতে স্থানীয় লোকজন আলকেশকে হাসপাতালে ভর্তি করার ব্যবস্থা করে। তবে আলকেশকে হাসপাতালে মৃত ঘোষণা করা হয়। পুলিশ মূল অভিযুক্ত শাদাবকে গ্রেফতার করেছে। তবে পরিবারের দাবি বাকি সকল অভিযুক্তকে গ্রেফতার করতে হবে।

Related Articles

Back to top button