নতুন খবরভারতবর্ষ

ঘরেই মন্দির স্থাপনা করল মুসলিম পরিবার, প্রতিষ্ঠা করল ভগবান রামের মূর্তি

আলীগড়ঃ আলীগড়ের এক মুসলিম পরিবার দ্বারা নিজের বাড়ির মধ্যে মন্দির স্থাপনা করার মামলা সামনে এসেছে। পরিবার জানায়, তাঁদের এক সদস্য গুরুতর অসুস্থ হয়ে পড়েছিল, তাঁর দ্রুত আরোগ্যর জন্য ঈশ্বরের কাছে ঠিক হওয়ার কামনা করেছিল তাঁরা। ওই পরিবার দেহলি গেট থানা এলাকার এডিএ কলোনিতে বসবাস করে।

পরিবারের সদস্য রুবি আসিফ খান আর আসিফ খান জানান, দীর্ঘদিন ধরে তাঁদের সন্তান মোহম্মদ আসিম রোগে ভুগছিল। এরপর তাঁরা আগরা রোডের একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করায়। সন্তানের শারীরিক অবস্থার আরও অবনতি হলে, তাঁরা ঈশ্বর আর আল্লাহর কাছে সন্তারের দ্রুত আরোগ্যের কামনা করে।

দম্পতি জানায়, ইশ্বরের কাছে করা প্রার্থনা পূরণ হওয়ার কারণে তাঁরা বাড়িতে একটি মন্দিরের স্থাপনা করেছে। ওই মন্দিরে ভগবান রাম, মাতা সীতা, লক্ষ্মণ, শ্রী গণেশ আর ভগবান শ্রী কৃষ্ণের মূর্তি স্থাপনা করা হয়েছে। এছাড়াও বজরংবলির মূর্তিও স্থাপনা করা হয়েছে। দম্পতি জানান, তাঁরা ঈশ্বর আর আল্লাহর প্রতি আস্থা রাখে। তাঁরা প্রতিটি উতসবেই পুজো করত। কিন্তু তাঁদের প্রার্থনা পূরণ হওয়ার পর মন্দিরের স্থাপনা করে।

জানিয়ে দিই, রুবি আসিফ খান বিজেপির মহাবীরগঞ্জের মণ্ডল সভাপতি। দম্পতি এও বলেন যে, কিছুদিন আগে একটি পরিবার ইসলাম ধর্ম ছেড়ে হিন্দু ধর্ম আপন করেছে, আর সেটি মিডিয়াতেও দেখানো হয়েছে। কিন্তু তাঁরা আবার এদের বিরুদ্ধে হুমকি দেওয়ার অভিযোগ তুলেছে। দম্পতি এই মামলায় জেলা প্রশাসনের কাছে সঠিক তদন্ত আর দোষীদের উপযুক্ত শাস্তির আবেদন করেছেন।

Related Articles

Back to top button