নতুন খবরভারতবর্ষ

দিল্লী দাঙ্গায় গুলি চালানো মোহম্মদ শাহরুখকে ‘অনুরাগ মিশ্রা” বলে প্রচার চালাচ্ছে মুসলিমরা!

বারাণসীর আশি ঘাট আর রাজেন্দ্র প্রসাদ ঘাটে শুক্রবার থেকে আয়োজিত উত্তর প্রদেশ ইন্টারন্যাশানাল ফিল্ম ফেস্টিভ্যালের জন্য মুম্বাই থেকে আসা অভিনেতা () বৃহস্পতিবার সিগরা থানায় যান। অনুরাগের অনুযায়ী, ওনার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করা হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই বলছে দিল্লীতে ফায়ারিং করা আর হিংসা ছড়ানো যুবক এর আসল পরিচয় হল অনুরাগ মিশ্রা।

উনি বলেন, এই অপপ্রচারের জন্য ওনার সাথে যেকোন সময়ে দুর্ঘটনা ঘটে যেতে পারে। সিগরা থানার পুলিশ তদন্ত করে পদক্ষেপ নেওয়ার আশ্বাস দেয় ওনাকে। দাদর এবং নগর হাভেলি এর সিলবাসার বাসিন্দা অনুরাগ মিশ্রা অনুযায়ী, সে উত্তর প্রদেশ ফিল্ম ফেস্টিভ্যালের জন্য ১৯ ফেব্রুয়ারি থেকে সিগরাতেই আছে। ওনার ফেসবুক আইডি অনুরাগ মিশ্রা নামেই আছে।

অনুরাগ মিশ্রার এফআইআর কপি

দিল্লীতে দাঙ্গার সময় এক যুবক প্রকাশ্যে ফায়ারিং করে। এরপর কিছু শুধুমাত্র ধর্মের খাতিরে মানুষ মোহম্মদ শাহরুখ () এর নাম লোকাতে অনুরাগ এর ফেসবুক প্রোফাইল থেকে তাঁর ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেয়। সোশ্যাল মিডিয়ায় এক শ্রেণীর মানুষ বলছে দিল্লী গুলি কান্ডে যেই যুবককে ধরা হয়েছে, তাঁর আসল নাম অনুরাগ মিশ্রা। তাঁরা এও বলছে যে, শুধুমাত্র আমাদের দোষী সাব্যস্ত করতে মিডিয়া আর পুলিশ অনুরাগ মিশ্রাকে মোহম্মদ শাহরুখ বানিয়েছে।

অনুরাগের ফেসবুক পোস্ট

এই বিষয়ে সিগরা থানার ইনচার্জ অশুতোষ কুমার বলেন, এই ঘটনার তদন্ত করা হচ্ছে। সম্পূর্ণ তথ্য হাসিল করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Back to top button
Close