নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

আমার ফোন ট্যাপ, ইজরায়েল থেকে ম্যাশিন আনা হয়েছে! বিস্ফোরক দাবি মুখ্যমন্ত্রীর

কলকাতাঃ এবার বিজেপি এবং কেন্দ্র সরকারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত, রাজ্যের প্রথম দফার নির্বাচনের দিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি অডিও টেপ ফাঁস হয়েছিল, সেই অডিও টেপে মুখ্যমন্ত্রীকে বিজেপির এক নেতাকে ফোন করে ওনাকে নন্দীগ্রামে জিতিয়ে দেওয়ার জন্য সাহাজ্য চেয়েছিলেন। যদিও বিজেপির সেই নেতা নিজেই ওই অডিও ফাঁস করেছিলেন বলে জানিয়েছিলেন।

আরেকদিকে, সেদিনই মমতা বন্দ্যোপাধ্যায়ের আরেকটি ফোন কল ফাঁস হয়েছিল, যেখানে মুখ্যমন্ত্রীকে তৃণমূলের এক সাংসদের সঙ্গে ফোনে কথা বলতে শোনা গিয়েছিল। আর তিনি ফোনের মধ্যে তৃণমূলের সাংসদকে এক বিরোধী দলের নেতাকে মাটিতে পুঁতে দেওয়ার নিদান দিয়েছিলেন। এছাড়াও ওই দিনই বিজেপি নেতা মুকুল রায়ের একটি অডিও টেপ ফাঁস করেছিল তৃণমূল। ওই অডিও টেপ ফাঁস করে তৃণমূল অভিযোগ করেছিল যে, কমিশন বিজেপির নির্দেশে কাজ করছে।

আর এবার এই অডিও টেপ ফাঁসের প্রসঙ্গে বাংলার একটি দৈনন্দিন সংবাদমাধ্যমকে মুখ্যমন্ত্রী অভিযোগ করে বলেন যে, ‘আমার আপনার সবার ফোন ট্যাপ হচ্ছে।” মুখ্যমন্ত্রী দাবি করেন যে, ওনার ফোন নিয়মিত ট্যাপ করা হয়। কেন্দ্রীয় এজেন্সি ইজরায়েল থেকে ম্যাশিন এনে ওনার ফোন ট্যাপ করে এবং সমস্ত কিছু রেকরডিং করে।

মুখ্যমন্ত্রী বলেন যে, একসময় বাম নেতা সুজন চক্রবর্তী এবং আরও কয়েকজন ওনার সঙ্গে দেখা করতে এসেছিলেন। সেই সময় ওনাদের মধ্যে কিছু কথাবার্তা হয়। আর সেই কথাবার্তার রেকর্ডিং পরে একটি অন্য যায়গায় শোনানো হয়।

Related Articles

Back to top button